চাটমোহর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

pabnaপাবনা প্রতিনিধি: পাবনার চাটমোহর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে ব্যাপক অনিয়মের অভিযোগ উঠেছে। চাটমোহর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সাইদুর রহমান দীর্ঘ দিন ধরে নিয়মিত অফিস না করায় মাধ্যমিক পর্যায়ের শিক্ষা ব্যবস্থার ধ্বস নেমেছে। তিনি চাটমোহরে যোগদান করার পর থেকেই ব্যাপকভাবে অনিয়মিত অফিস করছেন।

মাধ্যমিক পর্যায়ের নানা বিধ সমস্যা থাকলেও তিনি অফিস না করায় তা থেকে সংশ্লিষ্ঠরা কোন উত্তোণের পথ পচ্ছেন না। ফলে শিক্ষা ব্যবস্থায় মারাত্ব ধ্বস নেমে এসছে।

সম্প্রতি পাবনা জেলা প্রশাসকের উপস্থিতিতে জনগণের দোরগোড়ার সেবা বিষয়ক এক মত বিনিময় অনুষ্ঠানে । চাটমোহর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সাইদুর রহমানের বিরুদ্ধে নানান ধরনের অভিযোগ উত্থাপিত হয়। জেলা প্রশাসক তাকে নিয়মিত অফিস করার তাগাদা দিলেও তিনি এখন নিয়মিত অফিস করছেন না।

চাটমোহর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সাইদুর রহমান নিয়মিত অফিস না করায় অফিস সহকারি মির্জা তার ইচ্ছামত কাজকর্মও করছেন বলে অভিযোগ উঠেছে। বে-সরকারি শিক্ষকদের নিয়োগ, টাইম স্কেলসহ বিভিন্ন কাজে শিক্ষকদের থেকে পয়সা হাতিয়ে নেবার অভিযোগ একাধিক গোপন সূত্রের।

ঐসব কাজে শিক্ষকদের থেকে পয়সা হাতিয়ে নিয়ে সঠিকভাবে কাজ করেন না। অন লাইনে তিনিই শিক্ষকদের থেকে টাকা নিয়ে ভুলকরে কাজ করায় তা জেলা শিক্ষা অফিস ও ডিডি অফিস রাজশাহী হতে ফেরত আসছে। এতে সংশ্লিষ্ঠরা ব্যাপকভাবে হয়রানী ও নাজেহাল হচ্ছেন। সর্বপরি চাটমোহর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সাইদুর রহমানকে অনতিবিলম্বে বদলী করে চাটমোহরের শিক্ষার মান উন্নত করার দাবী সুধিজনের।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।