চাঁদা না পেয়ে প্রধান শিক্ষককে পেটালেন ছাত্রলীগ নেতা

Image

জেলা প্রতিনিধি,মানিকগঞ্জ: ২৫ ফেব্রুয়ারি ২০২৩: চাঁদা না পেয়ে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার ধূলশুড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. তানজিদ মাহমুদ ইসলাম রবিনের বিরুদ্ধে বিদ্যালয়ের এক প্রধান শিক্ষককে লাঠি দিয়ে পেটানোর অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) এ ঘটনায় থানায় মামলা করেছেন ভুক্তভোগী ওই শিক্ষক।

হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার আদিত্য বিষয়টি নিশ্চিত করেছেন।

ওই শিক্ষকের নাম মো. আলতাফ হোসেন (৫৪)। তিনি উপজেলার ইব্রাহিমপুর ঈশ্বরচন্দ্র উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক।

এজাহার এবং বিদ্যালয় সূত্রে জানা যায়, বিভিন্ন সময়ে বিভিন্ন অনুষ্ঠানের নামে প্রধান শিক্ষক আলতাফ হোসেন খানের কাছে চাঁদা দাবি করে আসছিলেন ছাত্রলীগ নেতা তানজিদ মাহমুদ ইসলাম রবিন। তবে টাকা দিতে অস্বীকার করলে ছাত্রলীগ নেতা প্রধান শিক্ষকের ওপর ক্ষিপ্ত হন। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বেলা ৩টার দিকে মোটরসাইকেলে করে বিদ্যালয়ের কম্পিউটার ল্যাব অপারেটর শুভ্র দত্তকে নিয়ে প্রধান শিক্ষক উপজেলা সদরে অগ্রণী ব্যাংকে যাচ্ছিলেন। পথে মোহনপুর এলাকায় মোটরসাইকেলের সামনে এসে গতিরোধ করেন ছাত্রলীগ নেতা তানজিদসহ তার ছয় থেকে সাতজন সহযোগী। এ সময় তারা প্রধান শিক্ষক আলতাফ হোসেনকে মারধর করে ও লাঠি দিয়ে পেটায়। এ সময় তাকে রক্ষা করতে গেলে কম্পিউটার অপারেটর শুভ্র দত্তকেও মারধর করা হয়।

এ সময় শিক্ষকের পাঞ্জাবির পকেট থেকে ৫ হাজার ৫০০ টাকা, হাতঘড়ি ও মুঠোফোন সেট হাতিয়ে নিয়ে হামলাকারীরা সেখান থেকে চলে যান। পরে স্থানীয় লোকজন তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে হাসপাতালে তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

এ ঘটনায় ভুক্তভোগী প্রধান শিক্ষক বাদী হয়ে ওই ছাত্রলীগ নেতা তানজিদ মাহমুদ ইসলাম রবিনসহ তার ছয় সহযোগীকে আসামি করে থানায় মামলা করেছেন। গত বৃহস্পতিবার হামলার সঙ্গে জড়িত এজাহারভুক্ত নয়ন নামের এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।