চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নতুন সচিব রেজাউল করিম

Image

ডেস্ক,২৭ জানুয়ারী ২০২৩:

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চট্টগ্রামের নতুন সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন চট্টগ্রাম কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর রেজাউল করিম।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ সরকারি কলেজ-২ এর উপসচিব চৌধুরী সামিয়া ইয়াসমীন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ পদায়ন করা হয়।

নতুন পদায়ন হওয়া চট্টগ্রাম শিক্ষা বোর্ডের সচিব অধ্যাপক রেজাউল করিম বলেন, এই দায়িত্ব আমার কাছে নতুন, কিন্তু চ্যালেঞ্জিং। আমি এখানে স্বচ্ছতা ও জবাবদিহিতার সঙ্গে কাজ করতে চাই।

আরো পড়ুন: বেসরকারি শিক্ষকদের বদলি নিয়ে যা বললেন মাউশির মহাপরিচালক

অধ্যাপক রেজাউল করিম ১৫তম বিসিএস এ যোগ দিয়ে ১৯৯৫ সালে প্রভাষক হিসেবে সিলেটের এমসি কলেজে শিক্ষকতা পেশা শুরু করেন। এরপর ১৯৯৯ সালে প্রভাষক হিসেবে চট্টগ্রাম কলেজে শিক্ষকতা করেন। পরে ২০০২ সালে হাতিয়া সরকারি কলেজ, একই সালে সহকারী অধ্যাপক পদে স্যার আশুতোষ সরকারি কলেজ, ২০০৫ সালে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক অধিদফতরে সহকারী অধ্যাপক পদে পদায়ন হন। পরে ২০০৭ সালে পটিয়া সরকারি কলেজ এর পর ২০১০ সালে চট্টগ্রামের সরকারি সিটি কলেজ। ২০১৩ সালে আবারও মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক অধিদফতরে সহযোগী অধ্যাপক পদে পদায়ন হন। এরপর ২০১৬ সালে কক্সবাজার সরকারি কলেজ এবং একই বছর চট্টগ্রাম কলেজে শিক্ষকতা করেন।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।