ক্যাম্পাসে টিকার বুথ স্থাপনে স্বাস্থ্য মন্ত্রণালয়ে জবির চিঠি

Image

শিক্ষার্থীদের দ্রুততম সময়ে করোনার টিকা নিশ্চিতকরণের লক্ষ্যে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসেই টিকাদান কেন্দ্র স্থাপন করতে স্বাস্থ্য মন্ত্রণালয়ে চিঠি দিয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রেজিস্ট্রার দপ্তর থেকে একটি চিঠি স্বাস্থ্য মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে বিষয়টি নিশ্চিত করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান।

চিঠিতে বলা হয়েছে, আগামী ৭ অক্টোবর থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের স্বশরীরে পরীক্ষা গ্রহণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। কিন্তু এখনো পর্যন্ত সব শিক্ষক-শিক্ষার্থী এবং কর্মকর্তা ও কর্মচারীকে টিকার আওতায় (অন্তত ১ম ডোজে) আনা সম্ভব হয়নি। বিশ্ববিদ্যালয়ে একটি টিকাদান কেন্দ্র স্থাপন করা হলে অল্প সময়ে অধিক সংখ্যক শিক্ষার্থীকে টিকার আওতায় আনা সম্ভব হবে। সে পরিপ্রেক্ষিতে নির্ধারিত সময়ে শিক্ষার্থীদের পরীক্ষা গ্রহণের স্বার্থে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে একটি করোনা টিকাদান কেন্দ্র স্থাপন করা প্রয়োজন।

আরও বলা হয়েছে, স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে জরুরি ভিত্তিতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে একটি করোনা টিকাদান কেন্দ্র স্থাপন করে শিক্ষার্থীদের টিকার আওতায় আনতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বিশেষভাবে অনুরোধ করা হয় চিঠিতে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।