কলেজ শিক্ষককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

Image

বগুড়ায় দিনদুপুরে এক কলেজ প্রভাষককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় ওই শিক্ষকের ডান হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে গেছে। ছেলের হত্যার খবর পেয়ে বাবা স্ট্রোক করে হাসপাতালে ভর্তি হয়েছেন। শনিবার (২ সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে শাজাহানপুরের মাথাইল চাপড় এলাকায় এই ঘটনা ঘটে।
নিহত কলেজ শিক্ষকের নাম পারভেজ আলম (৪০)। তিনি উপজেলার আশেকপুর ইউনিয়নের সাবরুল এলাকার সাবেক মেম্বার মনসুর তালুকদার ওরফে মন্টু মিয়ার ছেলে। স্থানীয় বিএম কলেজের প্রভাষক ও আশেকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন পারভেজ।

আরো পড়ুন: ডেঙ্গুতে একদিনে সর্বোচ্চ ২১ জনের মৃত্যু

স্থানীয় সূত্রে জানা গেছে, পারভেজ সকালে সাবরুল বাজার থেকে বগুড়া শহরের দিকে যাচ্ছিলেন। পথে মাথাইল চাপড় এলাকায় একটি সিএনজিচালিত অটোরিকশায় চার থেকে পাঁচজন সন্ত্রাসী এসে তার পথরোধ করে কোপাতে থাকেন। পারভেজ সেখান থেকে দৌড়ে পাশের একটি বাড়িতে আশ্রয় নেওয়ার চেষ্টা করেন। সেখানে গিয়ে তাকে কুপিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

আশেকপুর ইউনিয়নের চেয়ারম্যান হযরত আলী বলেন, প্রায় দেড় মাস আগে পারভেজের বড় ভাই পান্নাকে স্থানীয় সন্ত্রাসী সাগর ও তার লোকজন চাঁদার দাবিতে ছুরিকাঘাত করে। ওই সময় পান্না বেঁচে যান। তবে তখন ছোট ভাই পারভেজের ক্ষতি করার হুমকি দিয়েছিল। আজকে সে ঘটনাই সত্যি হলো।

শাজাহানপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। জড়িতদের গ্রেফতার করতে পুলিশ কাজ করছে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।