ইবিতে ইংরেজি বিভাগের পুনর্মিলনী অনুষ্ঠিত

Image

ইবি প্রতিনিধি: নানা আয়োজনে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ইংরেজি বিভাগের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। এতে ১৯৯১-৯২ থেকে ২০২১-২২ শিক্ষাবর্ষের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

দিনটি উপলক্ষে শুক্রবার (১০ মার্চ) সকাল সাড়ে ১০টায় রবীন্দ্র-নজরুল কলা ভবন থেকে আনন্দ শোভাযাত্রা বের করা হয়।

আরো পড়ুন: ইবিতে ইংরেজি বিভাগের পুনর্মিলনী অনুষ্ঠিত

শোভাযাত্রাটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে গিয়ে শেষ হয়। পরে সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় ইংরেজি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি সাঈদ এ কে মনোয়ারুল ইসলামের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান, কলা অনুষদের ডিন ও সাবেক উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশীদ আসকারী, বিভাগের অধ্যাপক ও সাবেক উপ উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান এবং বিভাগের সভাপতি অধ্যাপক ড. মিয়া মো. রাসিদুজ্জামান। এসময় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. তপন কুমার জোদ্দার ও শাপলা ফোরামের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মাহবুবর রহমানসহ বিভাগের অন্য শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান বলেন, ইংরেজি বিভাগের অ্যালামনাই যারা আছেন তারা অনেক ভালো জায়গায় কাজ করছেন। এছাড়া তারা আমাদের বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বাসেডর হিসেবেও কাজ করছেন। তারা সমাজে, দেশে কিংবা দেশের বাহিরে নেতৃত্ব দিচ্ছে এবং বিশ্ববিদ্যালয়ের অনেক সুনাম অর্জনে ভুমিকা পালন করছে। আরও যতদিন সময় যাবে ইংরেজি বিভাগ তত সমৃদ্ধ হবে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।