আমি তো ভেবেছি পাস-ই করবো না: পূজা চেরি

Image

বিনোদন প্রতিবেদক, ১৩ ফেব্রুয়ারি ২০২২
এবারের এইচএসসি পরীক্ষায় ৪.০৮ (এ গ্রেড) পেয়ে পাস করেছেন চিত্রনায়িকা পূজা চেরি। ঢাকার সিদ্ধেশ্বরী ডিগ্রি কলেজ থেকে মানভিক বিভাগে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলেন এ নায়িকা।

রোববার (১৩ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সে রাজধানীর সেগুনবাগিচার আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে আয়োজিত অনুষ্ঠানে সংযুক্ত হয়ে এইচএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ করেন প্রধানমন্ত্রী।

ফলাফল প্রসঙ্গে পূজা চেরি বলেন, ‘আমি তো শুটিং নিয়েই বেশি ব্যস্ত ছিলাম। এমনও হয়েছে আমার পরীক্ষার আগে আমি শুটিং করেছি এবং শুধুমাত্র পরীক্ষার আগের রাতে পড়ার সুযোগ পেয়েছি এবং পরদিন পরীক্ষা দিতে গিয়েছি। আমার তো মনে হয়েছে আমি পাস-ই করবো না, সেখানে ৪.০৮ পেয়েছি। চার ছুঁতে পেরেছি, এটাই আমার কাছে অনেক কিছু। তবে আমার পরিবার ভীষণ খুশি। আম্মু তো ভেবেছে আমি পাস করবো না। এখন যেটা পেয়েছি তার চেয়ে অনেক কম পেলেও আমার আম্মু খুশি হতেন।’

সামনের পরিকল্পনা জানিয়ে এ নায়িকা আরও বলেন, ‘আমি তো প্রথমে ব্যবসায় শিক্ষা বিভাগে ভর্তি হয়েছিলাম, পরে বিষয় পরিবর্তন করে মানবিক নিই। যতটুকু ফলাফল পেয়েছি, তাতেই আমি খুশি। সবে তো ফল হাতে পেলাম, এখনও তেমন কিছু পরিকল্পনা করিনি। তবে আমার ইচ্ছে আইন বিষয় নিয়ে পড়ার। এটা নিয়ে অনেকদিন থেকেই আমার খুব আগ্রহ। তাই আইন বিষয়ে পড়ার ইচ্ছেটাকেই গুরুত্ব দেব।’

আটটি সাধারণ শিক্ষা বোর্ডের অধীনে ২০২১ সালের উচ্চমাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। এবার গড় পাসের হার ৯৫ দশমিক ২৬ শতাংশ। এর মধ্যে ফলের সর্বোচ্চ সূচক জিপিএ–৫ পেয়েছেন ১ লাখ ৮৯ হাজার ১৬৯ জন।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।