আমাদের সম্পর্ক এখন স্বাভাবিক: পূজা চেরি

Image

শিশু শিল্পী থেকে পূর্ণ অভিনেত্রী হওয়া পূজা চেরি বেশ কয়েক মাস ধরেই রয়েছেন সমালোচনায়। এরমধ্যেই ২০ ফেব্রুয়ারি নিজের ফেসবুক পেজে ক্ষমা চেয়ে একটি স্ট্যাটাস দেন তিনি। সেখানে কার কাছে ক্ষমা চেয়েছেন সেটা উল্লেখ না করলেও, এই ক্ষমা যে জাজ মাল্টিমিডিয়ার কাছে চেয়েছেন তা স্পষ্ট হয় প্রতিষ্ঠানটির পক্ষ থেকে করা কমেন্ট ও স্ট্যাটাসের মাধ্যমে।

আরো পড়ুন: আপনারা আমাকে মেরে ফেলতে চান: প্রভা

এর পর তাদের সম্পর্ক স্বাভাবিক হয়েছে বলে জানিয়েছেন পূজা। তিনি জানালেন, স্ট্যাটাস দেওয়ার পাশাপাশি প্রযোজক আবদুল আজিজকে ফোন করেছিলেন তিনি। এর পর থেকেই তাদের মধ্যকার সম্পর্কের বরফ গলেছে।

গণমাধ্যমে পূজা বলেন, ‘যেকোনো কারণেই হোক, আমাদের মধ্যে দূরত্ব তৈরি হয়েছিল। আমি ভুল বুঝতে পেরে ক্ষমা চেয়েছি। আমি ছোট মানুষ। ভুল হতেই পারে। সেটা তারা বুঝে আমাকে ক্ষমাও করেছেন। এখন সম্পর্ক স্বাভাবিক।’

বুধবার সন্ধ্যায় বইমেলায় স্ত্রীর সঙ্গে তোলা একটি ছবি নিজের ফেসবুক পেজে শেয়ার করে স্ট্যাটাস দেন প্রযোজক আবদুল আজিজ। লেখেন, ‘আমার প্রিয়তমা ও প্রিয়তমা, তোমাকে বলছি’। ওই স্ট্যাটাসে লাভ রিঅ্যাক্ট দেন পূজা। মন্তব্যের ঘরেও ভালোবাসার ইমোজি দিয়ে ভরিয়ে দেন। এর আগে গত দেড় বছরে আজিজের কোনো পোস্টেই রিঅ্যাক্ট দিতে বা কমেন্ট করতে দেখা যায়নি পূজাকে। আজিজও নায়িকা পূজার পোস্ট, এক্টিভিটিগুলোয় নীরব ভূমিকায় থেকেছেন।

এদিকে সম্পর্ক জোড়া লাগায় ফের জাজের সিনেমায় দেখা যেতে পারে পূজা চেরীকে – এমনটাই ধারণা সিনেপ্রেমীদের। সেই ইঙ্গিতও দিলেন অভিনেত্রী। তিনি বললেন, ভালো কাজ দিয়ে ফিরতে হবে আমাকে। জাজের ঘরে ফিরেছি, এখন জাজের ছবিতেও কাজ করব। তাই বলে বাইরের ছবিতে কাজ না এমনটি নয়। এখন মাথায় একটা বিষয়ই ঢুকেছে, কাজ করতে হবে।

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘পোড়ামন ২’ সিনেমা দিয়ে রূপালী পর্দায় অভিষেক হয় পূজার। এরপর জাজের হয়ে ‘দহন, ‘প্রেম আমার টু, ‘নূর জাহান’সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন তিনি। এরপর কোনো এক দ্বন্দ্বের কারণে দীর্ঘ সময় জাজের ছবিতে দেখা যায়নি পূজাকে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।