আপনারা আমাকে মেরে ফেলতে চান: প্রভা

Image

বিনোদন ডেস্ক,২২ ফেব্রুয়ারী ২০২৩: সামাজিক মাধ্যমে ছোট পর্দার অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা নেটিজেনদের উদ্দেশ্যে লিখেছেন, আমি আত্মহত্যা করিনি বলে আপনারা আমাকে প্রতিনিয়ত ইন্সপায়ার করেন, মেরে ফেলতে চান, না জেনে না বুঝে আমাকে বিভিন্নভাবে খারাপ মানুষ হিসেবে প্রতিষ্ঠা করতে চান। আমি যেহেতু ধর্মীয়ভাবে অন্যায় করেছি, সোশ্যালি কোনো অন্যায় করিনি। আত্মহত্যা করলে কোনোভাবেই সৃষ্টিকর্তার কাছে যেতে পারবো না, সেই ভয়ে আর আত্মহত্যা করি নাই।

আরো পড়ুন: বিয়ের আগেই শারিরিক সম্পর্ক করে পাপ করেছি: প্রভা

ক্যারিয়ারের শুরুতেই প্রেমিক রাজিব হাসানের সঙ্গে ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ছড়িয়ে পড়ার কারণে সমালোচনার মুখে পড়েন প্রভা। এমনকি পর্দার আড়ালেও চলে যেতে হয়েছিলো তাকে। সেই প্রসঙ্গ নিয়ে এতদিন তেমন একটা কথা না বললেও এবার মুখ খুললেন তিনি। সামাজিক মাধ্যমে দীর্ঘ পোষ্টে লিখেছেন অনেক কথা। সেখানেই তাকে আত্মহত্যায় প্ররোচিত করার কথা উল্লেখ করেন এই অভিনেত্রী।

প্রভা লিখেছেন, আমি কোনো প্রতারণা করি নাই! আমি চুপ করে থাকি বলে এই না যে, আপনারা আমাকে নিয়ে যা খুশি তাই বানিয়ে বলবেন। আমার শুধু মনে হচ্ছিল আপনাদের কাছে প্রমাণ করে কি লাভ; উপরে যিনি আছেন, যার কাছে যাব, যিনি বিচারকারী তিনি জানলেই তো হয়। আপনারা না জেনে আমাকে গালি দেন। না বুঝে আমাকে একতরফা প্রতারক বানিয়ে দিয়েছেন।

রাজিবের সাথে আমার সম্পর্ক থাকাকালে যতবার ঝগড়া লেগেছে ততবারই আমাকে অকথ্য ভাষায় গালাগাল করত এবং আমাকে নিয়ে অনেক মিথ্যা বানিয়ে বলত। পরবর্তীতে আবার আমার সাথে সে ঠিক করতে চাইত। ও ক্রিমিনাল, কিন্তু আমি অনেক বড় ছাগল ছিলাম। একটা মানুষ যখন সম্পর্ক টেকে না, সম্পর্ক টানাপোড়েন শুরু হয় তখন আমার ব্যক্তিগত চরিত্র নিয়ে বাজে কথা বলে, তাহলে সেই মানুষটার কাছে কেন বারবার আমি ছুটে যাই। ভয় ছিল। বিশ্বাস করেন, ভালোবাসা অনেক আগেই মরে গিয়েছিল। ভয় ছিল, ক্ষতির ভয়, যেটা সত্যিতে পরিণত হয়।’

তিনি আরো লিখেন, বেঁচে যেহেতু আছি, জীবনে চলার পথে ভালোবাসা আসতে পারে। আপনাদের চোখে তো আবার আমি বাজে মেয়ে, বাজে মেয়েটা বহুবার ফিজিক্যালি অ্যাবিউজড হয়েছে। কিন্তু কিছু বলতে পারিনি। চাইছি সম্পর্ক টিকুক। আমি আবার কিছু বললে আপনারা তো বিশ্বাস করবেন না।
২০০৫ সালে একটি সাবানের বিজ্ঞাপনের মাধ্যমে বিনোদন অঙ্গনে আসেন প্রভা। এরপর নাটকের মাধ্যমে নিয়মিত হন ছোটপর্দায়। অভিনয়গুনে পেয়ে যান ব্যাপক জনপ্রিয়তা। তবে এখন নিয়মিত না হলেও মাঝেমধ্যে বিভিন্ন নাটকে দেখা যায় তাকে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।