আবারও সুখবর দিলেন মিম

Image

বিদ্যা সিনহা মিম একের পর এক সুখবর দিচ্ছেন। জন্মদিনে আংটি বদল থেকে শুরু করে হবু জামাইয়ের সঙ্গে সবাইকে পরিচয় করিয়ে দেওয়া এবং নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে আছেন তিনি। এসব রেশ কাটতে না কাটতে, আরও একটি চমকপ্রদ সুখবর জানালেন নায়িকা।

মাসুদ রানা সিরিজ অবলম্বনে নির্মিতব্য সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। সিনেমার নাম ‘এমআর নাইন’। এর ঘোষণা অনেক দিন আগেই এসেছে। এটি নির্মাণ করছেন বাংলাদেশী বংশোদ্ভূত মার্কিন নির্মাতা আসিফ আকবর। এতে মাসুদ রানার ভূমিকায় অভিনয়ের জন্য বেছে নেওয়া হয়েছে এবিএম সুমনকে। তার বিপরীতে দেখা যাবে মিমকে। চরিত্রটির নাম সুলতা রাও। যিনি একজন ভারতীয় গুপ্তচর।

আরো খবরঃ ‘সক্কাল সক্কাল… অর্গাজম’! চমকে দিলেন শ্রীলেখা

মিম জানান, গত সপ্তাহেই তিনি সিনেমাটিতে যুক্ত হয়েছেন। যদিও আরও অনেক আগে থেকেই এখানে কাজের ব্যাপারে আলাপ চলছিল। তবে তিনি অপেক্ষায় ছিলেন লিখিতভাবে চুক্তিবদ্ধ হওয়ার। নায়িকা বলেন, ‘গত শনিবার প্রযোজক আবদুল আজিজ ভাইসহ সিনেমাটির সংশ্লিষ্ট কয়েকজন আমাদের বাসায় এসেছিলেন। তখনই চুক্তিবদ্ধ হয়েছি।’ সিনেমার প্রস্তুতি প্রসঙ্গে মিমের ভাষ্য, ‘নিজের চরিত্রটিকে ভালোভাবে আয়ত্তে আনতে উপন্যাসটি অনেকবার পড়েছি। এই ছবির সঙ্গে হলিউডও জড়িত। অনেক বড় প্রজেক্ট। চরিত্রের লুক আনতে অনেক দিন থেকেই জিমে যাচ্ছি। সব মিলিয়ে কাজটির জন্য নিজেকে শক্তভাবে প্রস্তুত করছি।’

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।