অভ্যন্তরীণ নিরীক্ষা পরিদপ্তরে ২২ শূন্যপদে চাকরির সুযোগ

Image

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের আওতাধীন অভ্যন্তরীণ নিরীক্ষা পরিদপ্তরের রাজস্ব খাতভুক্ত ২২টি শূন্য পদে নিয়োগ দেওয়া হবে। আবেদন করতে হবে অনলাইনে।

আবেদনের শেষ তারিখ ১৯ জুলাই।
পদের নাম: অডিটর

পদসংখ্যা: ১১টি
যোগ্যতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি।

বেতন স্কেল: ১২,৫০০-৩০,২৩০ টাকা (গ্রেড-১১)

জেলা কেটা: ময়মনসিংহ, শেরপুর, চাঁদপুর, কুমিল্লা, লক্ষ্মীপুর, দিনাজপুর, পিরোজপুর জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না। তবে এতিম ও শারীরিক প্রতিবন্ধীর ক্ষেত্রে সব জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন।

পদের নাম: সাঁট মুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার অপারেটর

পদসংখ্যা: ১টি

যোগ্যতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রি। কম্পিউটার প্রশিক্ষণপ্রাপ্ত। সাঁটলিপিতে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে ইংরেজিতে ৭০ শব্দ এবং বাংলায় ৪৫ শব্দ। কম্পিউটার মুদ্রাক্ষরিকে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে ইংরেজিতে ৩০ শব্দ এবং বাংলায় ২৫ শব্দ।

বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০ টাকা (গ্রেড-১৩)

জেলা কোটা: নেই

পদের নাম: ক্যাশিয়ার
পদসংখ্যা: ১টি
যোগ্যতা: কোনো স্বীকৃত বোর্ড থেকে ব্যবসায় শিক্ষা বিভাগে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।

বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)
জেলা কোটা: নেই

পদের নাম: অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক

পদসংখ্যা: ১টি

যোগ্যতা: কোনো স্বীকৃত বোর্ড থেকে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। কম্পিউটার মুদ্রাক্ষরিকে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে ইংরেজিতে ২০ শব্দ এবং বাংলায় ২০ শব্দ।

বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

জেলা কোটা: নেই

পদের নাম: গাড়িচালক

পদসংখ্যা: ১টি

যোগ্যতা: কোনো স্বীকৃত বোর্ড হতে জুনিয়র স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। হালকা গাড়ি চালনার বৈধ হালকা ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। অভিজ্ঞতাসম্পন্ন চালকগণ অগ্রাধিকার পাবেন।

বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

জেলা কোটা: নেই

পদের নাম: ডেসপার রাইডার

পদসংখ্যা: ১টি

যোগ্যতা: কোনো স্বীকৃত বোর্ড হতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। মটর সাইকেল চালনার বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা (গ্রেড-২০)

জেলা কোটা: নেই

পদের নাম: অফিস সহায়ক

পদসংখ্যা: ২টি
যোগ্যতা: কোনো স্বীকৃত বোর্ড হতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।

বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা (গ্রেড-২০)

জেলা কোটা: ঢাকা, গাজীপুর, বগুড়া, বাগেরহাট, বরিশাল ও হবিগঞ্জ জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না। তবে এতিম ও শারীরিক প্রতিবন্ধীর ক্ষেত্রে সব জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন।

বয়সসীমা: প্রার্থীদের বয়স ২০ জুন ২০২৩ তারিখে ন্যূনতম ১৮ বছর এবং ২৫ মার্চ ২০২০ তারিখে যাদের বয়স সর্বোচ্চ ৩০ বছর তারা আবেদনের যোগ্য। মুক্তিযোদ্ধার/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা/প্রতিবন্ধী প্রার্থীদের বয়স ২৫ মার্চ ২০২০ তারিখে সর্বোচ্চ ৩২ বছর হলে তারাও আবেদনের যোগ্য হবেন। তবে বীরমুক্তিযোদ্ধার/শহীদ মুক্তিযোদ্ধাদের নাতি-নাতনিদের ক্ষেত্রে বয়সসীমা ৩০ বছর।

আবেদন ফি: যেকোন টেলিটক প্রি-পেইড মোবাইল নম্বরের মাধ্যমে দুটি এসএমএস করে পরীক্ষার ফি বাবদ ১ নম্বর ক্রমিকের (গ্রেড-১১) পদের জন্য ৩০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ বাবদ ৩৪ টাকা মোট ৩৩৪ টাকা, ২-৫ নং ক্রমিকের(গ্রেড-১৩-১৬) ২০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ বাবদ ২৩ টাকা মোট ২২৩ টাকা, ৬-৭ নং ক্রমিকের (গ্রেড-১৭-২০) ১০০ টাকা ও টেলিটকের এর সার্ভিস চার্জ বাবদ ১২ টাকা মোট ১১২ টাকা (অফেরৎযোগ্য) অনধিক ৭২ ঘণ্টার মধ্যে জমা দিতে হবে। অনলেইনে আবেদনপত্রের সব অংশ পূরণ করে সাবমিট করা হলেও পরীক্ষার ফি জমা না দেওয়া পর্যন্ত আবেদন পত্র গৃহীত হবে না।

আবেদনের সময়সীমা

অনলাইনে জমাদানের শুরুর তারিখ ও সময় ২০ জুন ২০২৩, সকাল ১০.০০টা থেকে শুরু।
অনলাইনে আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময় ১৯ জুলাই ২০২৩ বিকাল ৫.০০টা পর্যন্ত।

আবেদন যেভাবে: পরীক্ষায় অংশ গ্রহণে ইচ্ছুক প্রার্থীকে http://doia.teletalk.com.bd ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে হবে। আবেদনপত্রে প্রার্থী তার রঙ্গিন ছবি (দৈর্ঘ্য ৩০০ × প্রস্থ ৩০০) পিক্সেল ও স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০ × প্রস্থ ৮০) স্ক্যান করে নির্ধারিত স্থানে আপলোড করবেন। ছবির সাইজ সর্বোচ্চ ১০০ কিলোবাইট ও স্বাক্ষরের সাইজ সর্বোচ্চ ৬০ কিলোবাইট হতে হবে।

আবেদনপত্রে পূরণকৃত তথ্যই যেহেতু পরবর্তী সব কার্যক্রমে ব্যবহৃত হবে, সেহেতু আবেদনপত্র সাবমিট করার পূর্বেই পূরণকৃত সব তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবেন।

বিস্তারিত জানতে ক্লিক করুন: https://alljobs.teletalk.com.bd/bn/jobs/govt/details/6789/

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।