Home » ক্যাম্পাস » শিক্ষক হত্যা মামলায় আবারও রিমান্ডে রাবি শিক্ষার্থী

শিক্ষক হত্যা মামলায় আবারও রিমান্ডে রাবি শিক্ষার্থী

র‍াবি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইংরেজি বিভাগের অধ্যাপক ড. এএফএম রেজাউল করিম সিদ্দিকী হত্যা মামলায় একই বিভাগের শিক্ষার্থী মুনতাসিরুল আলম অনিন্দ্যকে (২৬) আবারও রিমান্ডে নিয়েছে পুলিশ। শনিবার সন্ধ্যা থেকেই নগর গোয়েন্দা পুলিশের হেফাজতে দুই দিনের রিমান্ডে তার জিজ্ঞাসাবাদ শুরু হচ্ছে।

এর আগে দুপুরে রাজশাহী মহানগর মুখ্য ম্যাজিস্ট্রেটের (২) আদালতের বিচারক জাহিদুল ইসলাম তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। জিজ্ঞাসাবাদের জন্য তার সাত দিনের রিমান্ড চাওয়া হয়েছিলো।

এঘটনায় গত ১৩ জুলাই থেকে তিন দিনের রিমান্ডে নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

এ তথ্য নিশ্চিত করে নগর পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম বলেন, জিজ্ঞাসাবাদে পুলিশ তার কাছ থেকে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছে। সেগুলো যাচাই-বাছাইয়ের জন্য তাকে আরেক দফা রিমান্ডে নেয়া হয়েছে। আগের তিন দিনের রিমান্ড শেষে শনিবার দুপুরে তাকে আদালতে তোলা হয়।

অনিন্দ্য রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। তিনি নগরীর কাদিরগঞ্জ এলাকার বাসিন্দা। নগর বিএনপির সাবেক সহসভাপতি শফিউল আলম লাটকুর ছেলে। গত ২ জুন দিবাগত রাতে নগর গোয়েন্দা পুলিশের একটি দল তাকে বাড়ি থেকে গ্রেফতার করে।

উল্লেখ্য, গত ২৩ এপ্রিল নগরীর শালবাগান এলাকায় নিজ বাসার অদূরে দুর্বৃত্তরা নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের অধ্যাপক ড. এএফএম রেজাউল করিম সিদ্দিকীকে। তার গ্রামের বাড়ি রাজশাহীর বাগামারার দরগামারিড়ায়।

এ ঘটনায় নিহত ওই শিক্ষকের ছেলে রিয়াসাত ইমতিয়াজ সৌরভ বাদী হয়ে বোয়ালিয়া মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন। এরই মধ্যে এ ঘটনায় পুলিশ এক জেএমবি সদস্যসহ মোট ৯ জনকে গ্রেফতার করেছে। এদের মধ্যে একজন হত্যাকান্ডে সরারসি জড়িত থাকায় কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Facebooktwitterlinkedinrssyoutubemailby feather
Advertisements

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এইচএসসি

আগামীকাল এইচএসসি ও সমমানের ফলাফল প্রকাশ

অনলাইন ডেস্ক,২৯ জানুয়ারী ॥ আগামীকাল শনিবার এইচএসসি ও সমমানের ফলাফল প্রকাশ করা হবে । করোনা মহামারীর কারণে বিলম্বিত হয়েছে ফলাফল প্রকাশে। ফলাফলের অপেক্ষায় আছে দেশের পৌনে ১৪ লাখ শিক্ষার্থী। আজ ...

test-versity-শিক্ষা

যেভাবে হবে ১৯ বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা

ডেস্ক,১৯ ডিসেম্বর: দেশের ১৯টি সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা নেবে। এই পদ্ধতিতে উচ্চ মাধ্যমিকের পাঠ্যসূচির ওপর ভিত্তি করে প্রণীত প্রশ্নপত্র দিয়ে মানবিক, বাণিজ্য ও বিজ্ঞান ...

ছুটি-শিক্ষাবার্তা

শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ল ১৬ জানুয়ারি পর্যন্ত

অনলাইন ডেস্ক,১৮ ডিসেম্বর: করোনা পরিস্থিতির কারণে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি আবারও বেড়েছে। দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠানের চলমান ছুটি আগামী ১৬ জানুয়ারি পর্যন্ত বাড়ানো হয়েছে। তবে কওমি মাদ্রাসা এই ছুটির আওতায় থাকবে না। শুক্রবার ...

সাত কলেজের প্রমোশনের নিয়ম বাতিল দাবি

নিজস্ব প্রতিবেদক,৯ ডিসেম্বর: ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত রাজধানীর সাত সরকারি কলেজের শিক্ষার্থীদের পরবর্তী বর্ষে প্রমোশনের যে নতুন নিয়ম হয়েছে, তা বাতিলের দাবি জানিয়ে মানববন্ধন করেছে। বুধবার দুপুরে ঢাকা কলেজের সামনে আয়োজিত ...

hit counter