উপবৃত্তির টাকা পেতে শিক্ষা প্রতিষ্ঠানের তথ্য হালনাগাদ ১০ ফেব্রুয়ারির মধ্যে

Image

নিজস্ব প্রতিবেদক | ০৪ ফেব্রুয়ারি, ২০২১
উপবৃত্তি ও টিউশন ফিয়ের টাকা পেতে শিক্ষা প্রতিষ্ঠানের ব্যাংক অ্যাকাউন্ট নম্বরসহ তথ্য এইচএসসি এমআইএস সফটওয়্যারে আগামী ১০ ফেব্রুয়ারির মধ্যে হালনাগাদ করার নির্দেশ দিয়েছে সমন্বিত উপবৃত্তি কর্মসূচি। আগেও এসব প্রতিষ্ঠানের তথ্য এন্ট্রি ও আপডেট করতে বলা হলেও অনেক শিক্ষা প্রতিষ্ঠান তা করেনি। আবার অনেক প্রতিষ্ঠান ম্যানুয়াল ব্যাংক অ্যাকাউন্ট নম্বর এন্ট্রি করেছে। ফলে, এসব প্রতিষ্ঠানের উপবৃত্তি ও টিউশন ফি প্রাপ্তিতে জটিলতা সৃ্ষ্টি হওয়ার আশঙ্কা দেখা দিয়েছে। তাই, ১০ ফেব্রুয়ারির মধ্যে উপবৃত্তির স্কিমভুক্ত শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে তথ্য হালনাগাদ করার সুযোগ দেয়া হয়েছে।

সমন্বিত উপবৃত্তি কর্মসূচি থেকে স্কিমভুক্ত সব শিক্ষা প্রতিষ্ঠানকে তথ্য হালনাগাদের নির্দেশনা দিয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাদের চিঠি পাঠানো হয়েছে।

ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে প্রতিষ্ঠানের তথ্য এন্ট্রি বা হালনাগাদ করতে হবে। টিউশন ফিয়ের টাকা পেতে অনলাইন ১৩ থেকে ১৭ ডিজিটের ব্যাংক অ্যাকাউন্ট নম্বর এন্ট্রি করতে হবে। আর লগইন করতে না পারলে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার মাধ্যমে ইমেইলে ([email protected]) যোগাযোগ করতে বলা হয়েছে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।