মায়ের আপত্তির পরও উঠানো হবে মেডিক্যাল কলেজের ছাত্রীর লাশ

ইবি প্রতিনিধি,২২ এপ্রিল: ইসলামী ব্যাংক মেডিক্যাল কলেজের ছাত্রী রাউধা আথিফের লাশ উঠানো হবে আগামী সোমবার। পুনঃময়না তদন্তের জন্য রাউধার লাশ উঠানোর পর রাজশাহী মেডিক্যাল কলেজ মর্গে তার ময়নাতদন্ত করা হবে।

এজন্য তিন সদস্যের মেডিক্যাল টিম গঠন করা হয়েছে। অন্যদিকে লাশ উঠানের ব্যাপারে সিআইডিতে ফোন করে মালদ্বীপ থেকে আপত্তি জানিয়েছেন রাউধার মা। বৃহস্পতিবার সকালে রাউধার মা সিআইডির পরিদর্শক আসমাউল হককে ফোন করে জানান, তার মেয়ের লাশ কবর থেকে তুলে দ্বিতীয় দফায় ময়নাতদন্ত করা হোক, এমনটি তিনি চান না।

শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্ত কর্মকর্তা আসমাউল হক বলেন, কোনও মা-বাবাই চান না সন্তানের লাশ দ্বিতীয়বার উঠানো হোক। তবে তদন্তের স্বার্থে লাশ উঠানো হবে। এছাড়া এই মামলার বাদী রাউধার বাবা ডা. মোহাম্মদ আথিফের কোনও আপত্তি নেই। তাই তার বিষয়টি আমলে নেওয়া হচ্ছে না।

উল্লেখ্য, গত ২৯ মার্চ দুপুরে রাজশাহী ইসলামী ব্যাংক মেডিক্যাল কলেজ হাসপাতালের ছাত্রী হোস্টেল থেকে রাউধার লাশ উদ্ধার করা হয়। গত ৩০ মার্চ রাউধার লাশ দেখতে রাজশাহীতে আসেন মালদ্বীপের রাষ্ট্রদূত আয়েশাথ শান শাকির এবং তার মা-বাবাসহ পরিবারের সদস্যরা। ৩১ মার্চ মেডিক্যাল বোর্ড গঠনের মাধ্যমে ময়না তদন্ত সম্পন্ন হয়। রাউধা আত্মহত্যা করেছে উল্লেখ করে বোর্ড ময়না তদন্ত প্রতিবেদন জমা দেয়।

মালদ্বীপের নাগরিক রাউধা আথিফ পড়ালেখার পাশাপাশি মডেলিং করতেন। ২০১৬ সালের অক্টোবর মাসে বিশ্বখ্যাত ‘ভোগ’ ম্যাগাজিনের ভারতীয় সংস্করণে আরও পাঁচ মডেলের সঙ্গে রাউধাও ছিলেন।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।