বেউরঝাড়ী সীমান্তের নাগর নদীতে গোসল করতে গিয়ে ২ বোন নিখোঁজ

মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি ঃ ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বেউরঝাড়ী সীমান্তের ৩৮০/৩ এস সাব পিলারের নিকট নাগর নদীতে গোসল করতে গিয়ে একই পরিবারের দুই সহোদয় বোন মাহাবুবা (১২) ও মাহাফুজা (১০) নিখোঁজের ৬ ঘন্টা অতিবাহিত হলেও তাদের কোন সন্ধ্যান পাওয়া যায়নি।

এলাকাবাসীর সূত্রে জানা গেছে, বালিয়াডাঙ্গী উপজেলার চোঁচপাড়া গ্রামের তাহের হোসেনের দুই শিশু কন্যা ও রতœাই বগুলাবাড়ী স্কুল এন্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণীর পড়–য়া ছাত্রী মাহাবুবা ও তার ছোট বোন রতœাই বগুলাবাড়ী প্রাথমিক বিদ্যালয়ের এবারের পিএসসি পরীক্ষার্থী মাহাফুজা ও তার চাচাতো বোন সায়মা মিলে গতকাল দুপুর ২টায় বেউরঝাড়ী সীমান্তের ৩৮০/৩ এস সাব পিলারের নিকট নাগর নদীতে গোসল করতে গিয়ে একই পরিবারের তিন সহোদয় বোন নিখোঁজ হয়। প্রত্যক্ষদর্শীদের উদ্ধার অভিযানে এদের মধ্যে সাইদ আলীর মেয়ে সায়মাকে জীবিত অবস্থায় উদ্ধার করে। অপর দুই সহোদয় বোন মাহাবুবা ও মাহাফুজা নিখোঁজ হয়। পরবর্তীতে স্থানীয়রা বালিয়াডাঙ্গী ফায়ার সার্ভিস কর্মীদেরকে খবর দিলে তারা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান চালিয়ে ব্যর্থ হলে রংপুর হতে একটি ডুবুরী টিম এসে অভিযান উদ্ধার কাজে অব্যাহত রয়েছে। দুপুর থেকে বেউড়ঝাড়ী সীমান্তবর্তী নাগর নদীতে এলাকার মানুষ ব্যাপক ভীড় জমায়।

এ ব্যাপারে আমজানখোর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকালু মোহাম্মদ এর নিকট জানতে চাওয়া হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শিশু দুটিকে উদ্ধারের জন্য রংপুর হতে একটি ডুবুরী টিম এসে উদ্ধার অভিযান চালাচ্ছে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।