নীলফামারীতে উপাধ্যক্ষ নিয়োগ পরীক্ষায় বৈধ প্রার্থী বঞ্চিত !

নীলফামারী মশিউর রহমান ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ নিয়োগ পরীক্ষায় বৈধ প্রার্থী বঞ্চিত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সূত্র জানায়, একই কলেজের প্রভাষক সুহাস কুসুম কুন্ডুসহ ১৭ জন আবেদন করলেও অজ্ঞাত কারনে শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য এ প্রার্থীকে পরীক্ষায় অংশ গ্রহনের কোন পত্র দেয়া হয়নি বলে তিনি জানান। গত ২৩ জানুয়ারি বিভিন্ন মিডিয়ায় মশিউর রহমান কলেজের উপাধ্যক্ষ নিয়োগ নিয়ে অনিয়মের খবর প্রকাশের পর ব্যাপক চাঞ্চল্য সৃষ্টির পাশাপাশি নিয়োগ পরীক্ষা নিয়ে নানা অনিয়ম প্রকাশ হতে থাকে।

কলেজের একাধিক সূত্র জানায়, উপাধ্যক্ষ পদে আবেদন করা ১৭ প্রার্থীর অনেকেই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করেননি। তাদের বেশির ভাগ প্রার্থীই সহযোগী পরীক্ষার্থী হিসেবে পরীক্ষায় অংশ নেন।

এছাড়া অত্যন্ত চতুরতার সাথে পরীক্ষার প্রশ্ন তৈরি, পরীদর্শকের স্বাক্ষরবিহীন উত্তরপত্র এমনকি ডি-কোট না করেই উত্তরপত্র মূল্যায়ন, ফলাফল প্রকাশে বিলম্ব করার ঘটনায় স্থানীয় ভাবে চরম ক্ষোভের সৃস্টি হয়। এব্যাপারে কলেজ অধ্যক্ষ সরওয়ার মানিকের সাথে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি। তবে কলেজ পরিচালনা কমিটির সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, উপাধ্যক্ষ নিয়োগ পরীক্ষায় উত্থাপিত অভিযোগসহ অন্যান্য বিষয় তদন্তে উচ্চ পর্যায়ের তদন্ত কমিটি গঠন করা হচ্ছে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।