দর্শনার দুই সাংবাদিক বাকু এবং রাজুকে কুপিয়ে আহত করেছে দূবৃত্তরা

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা আন্তর্জাতিক রেলষ্টেশন সংলগ্ন এলাকা মাদকসেবনকারীদের ছবি তুলতে গিয়ে দৈনিক ইনকিলাব পত্রিকার সাংবাদিক নূরে আলম (৫৫) ও সাংবাদিক রাজিব হাসান রাজু (৩৫) তাদের রোষানলে পড়েছেন। মাদবসে দূবৃত্তরা দুই সাংবাদিককে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে।
মঙ্গলবার দুপুর ১২ টার দিকে এঘটনা ঘটে। আহত বাকু দামুড়হুদা উপজেলার দর্শনা পৌরসভার মোহাম্মদপুর এলাকার মৃত আজিজুর রহমানের ছেলে এবং দৈনিক ইনকিলাব পত্রিকার দামুড়হুদা উপজেলা প্রতিনিধি এবং রাজু একই উপজেলার আজমপুর এলাকার মৃত নাসির উদ্দিনের ছেলে ও মাসিক নির্ভিক পত্রিকার দামুড়হুদা উপজেলা প্রতিনিধি।

জানা যায়, মঙ্গলবার দুপুরে দর্শনা আন্তর্জাতিক ষ্টেশন সংলগ্ন এলাকায় ৬-৭ জন যুবক মাদকসেবন করছিল এসময় সাংবাদিক নুরে আলম বাকু ও রাজিব হাসান রাজু তাদের ছবি দূর থেকে ক্যামেরায় ধারন করে। এ খবর জানতে পেরে ৬-৭জন দূর্বত্ত সাংবাকিদের ঘিরে ফেলে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে। এরপর ক্যামেরায় ধারনকৃত ছবি নষ্ট করে ক্যামেরা ফেলে চলে যায়। স্থানীয়রা সাংবাদিকদের উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিক ও পরে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

দর্শনা প্রেসক্লাবের সভাপতি ইকরামুল হক পিপুল জানান, যুবলীগ নেতা আব্দুর রহমানের ভাইসহ তার লোকজন এঘটনা ঘটিয়েছে। দামুড়হুদা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি। দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ জানান, আমি ঘটনাটি শুনেছি, অভিযোগ এলে ব্যবস্থা নেবো।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।