গাড়ী চালনা শিখতে গিয়ে দু শিক্ষার্থী গুরুগত আহত।

মোয়াজ্জেম হোসেন,পটুয়াখালী জেলা প্রতিনিধি :  কলাপাড়ায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এর পুত্র শিক্ষার্থী মো.সায়েম বন্ধুদের নিয়ে ডিসি পুল’র সরকারী প্রাইভেট কার দুমড়ে মুচড়ে ফেলেছেন। বুধবার দুপুর আড়াইটার দিকে বন্ধুদের নিয়ে কুয়াকাটা ভ্রমন শেষে ড্রাইভারকে পাশে বসিয়ে নিজ হাতে গাড়ী চালনা শিখতে গিয়ে কুয়াকাটা-পটুয়াখালী মহাসড়কের মাষ্টার বাড়ী পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে। এতে এডিসি’র পুত্র সায়েম (২২), ড্রাইভার আমিনুল (৪৫) সহ সায়েম’র এক বন্ধু আহত হন। দুর্ঘটনার পর পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দুপুরে ডিসি পুল’র সরকারী প্রাইভেট কার (পটুয়াখালী-ঘ-১১-০০২৫) নিয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: হেমায়েত উদ্দীন এর ছেলে সায়েম কুয়াকাটা ভ্রমন শেষে ড্রাইভারকে পাশে বসিয়ে নিজেই ড্রাইভ করা শিখতে ছিল। এসময় গাড়ীর পেছনের চাকা পাংচার হয়ে প্রাইভেট কারটি নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কের পার্শ্ববর্তী একটি গাছের সাথে ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে যায়। স্থানীয়রা দুর্ঘটনার পর উল্টে থাকা প্রাইভেট কার থেকে আহতদের টেনে বের করে।
এদিকে দুর্ঘটনার পর পর থানা পুলিশ, উপজেলা প্রশাসন সহ এডিসি সার্বিক স্বয়ং ঘটনাস্থল পরিদর্শন করে আহতদের চিকিৎসার ব্যাবস্থা করেন।
Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*