১৫ ফেব্রুয়ারির মধ্যে শিক্ষকদের যেসব তথ্য চেয়েছে মন্ত্রণালয়

Image

ডেস্ক,১২ ফেব্রুয়ারী:

ননএমপিও শিক্ষক-কর্মচারীদের মোবাইল ব্যাংকিং অ্যাকাউন্ট নম্বরসহ তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয়। ইআইএনএনধারী নিম্নমাধ্যমিক, মাধ্যমিক ও স্কুল-কলেজ, উচ্চ মাধ্যমিক ও ডিগ্রি কলেজের ননএমপিও শিক্ষক-কর্মচারীদের তথ্য জেলা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাদের হালনাগাদ করে মন্ত্রণালয়ে পাঠাতে বলা হয়েছে জেলা প্রশাসকদের।

শিক্ষক-কর্মচারীদের মোবাইল ব্যাংকিং অ্যাকাউন্ট নম্বর, এনআইডি নম্বর, নাম-ঠিকানা ও বিস্তারিত তথ্য নির্ধারিত ফরমে পূরণ করে মন্ত্রণালয়ে পাঠাতে হবে। মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে চিঠি পাঠিয়ে ডিসিদের কাছে এসব তথ্য চাওয়া হয়েছে।

মন্ত্রণালয়ের পাঠানো চিঠিতে বলা হয়েছে, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগেরর আওতাধীন ইআইআইএনধারী শিক্ষাপ্রতিষ্ঠানের ননএমপিও শিক্ষক কর্মচারীদের হালনাগাদ তথ্য জরুররিভিত্তিতে পাঠানোর জন্য বলা হয়েছে। কিন্তু জেলা থেকে হালনাগাদ তথ্য এখনো পাঠানো হয়নি। তাই মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের আওতাধীন নিম্নমাধ্যমিক, মাধ্যমিক ও স্কুল-কলেজ, উচ্চ মাধ্যমিক ও ডিগ্রি কলেজের ননএমপিও শিক্ষক-কর্মচারীদের তথ্য জেলা শিক্ষা কর্মকর্তা ও উপজেলা মাধ্যমিক কর্মকর্তার মাধ্যমে হালনাগাদ করে নির্ধারিত ছক মোতাবেক আগামী ১৫ ফেব্রুয়ারির মধ্যে এক্সেল ফাইল ও পিডিএফ ফাইলে ইমেইলে পাঠানোর জন্য অনুরোধ করা হয়েছে জেলা প্রশাসকদের।

আরো পড়ুন : শিক্ষকদের ছুটির মেয়াদ বাড়ছে

নির্ধারিত ছকে শিক্ষকদের জেলা উপজেলার নাম, প্রতিষ্ঠানের ইনস্টিটিউটের মান, ননএমপিও শিক্ষক কর্মচারীদের নাম, পদবি, লিঙ্গ, জন্মতারিখ, এনআইডি নম্বর, ফোন নম্বর ও মোবাইল ব্যাংকিং অ্যাকাউন্ট প্রোভাইডারের তথ্য পাঠাতে বলা হয়েছে। এ ছকটি পূরণ করে জেলা প্রশাসকদের আগামী ১৫ ফেব্রুয়ারির মধ্যে ইমেইল ([email protected]) পাঠাতে হবে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।