স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে বাসচাপায় নিহত প্রাথমিকের শিক্ষিকা

Image

ডেস্ক :: স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে বাসচাপায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক সহকারী শিক্ষিকা নিহত হয়েছেন।নিহত শিক্ষিকার নাম জাকিয়া সুলতানা (৪০)। তার স্বামীর নাম রুহুল আমিন। তিনিও প্রাথমিক স্কুলের প্রধান শিক্ষক।

মঙ্গলবার (৯ নভেম্বর) সন্ধ্যার দিকে বগুড়া সদরের ঠেঙ্গামারা এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি বগুড়া জেলা শাখার সভাপতি জুলফিকার আলী এসব তথ্য নিশ্চিত করেছেন।

আরো পড়ুনঃ ডিসেম্বরে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা

প্রত্যক্ষদর্শী ও স্বজনরা জানান, জাকিয়া সুলতানা বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে কর্মরত ছিলেন। তার স্বামী রুহুল আমিন একই উপজেলার পারআঁচলাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তারা বগুড়ার নিশিন্দারা উপশহরে পরিবার নিয়ে বসবাস করেন। মঙ্গলবার বিকালে স্কুল ছুটির পর স্বামী-স্ত্রী মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। তারা বগুড়া সদরের ঠেঙ্গামারা এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে পৌঁছলে ঝাঁকুনিতে পেছন থেকে জাকিয়া সুলতানা মহাসড়কে পড়ে যান। এ সময় পেছন থেকে আসা অজ্ঞাত বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কিছুক্ষণ পর জাকিয়া মারা যান।

বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমাজ শিবগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় নিহত সহকারী শিক্ষক জাকিয়া সুলতানার লাশ তার বাবার বাড়ি শিবগঞ্জ উপজেলার রায়নগর গ্রামে নেওয়া হয়েছে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।