সাকিবকে নিয়ে শিশিরের আবেগী পোস্ট

Image

বেশ কয়েক মাস ধরে আলোচনা-সমালোচনার মধ্যে রয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার। সদ্য সমাপ্ত ওয়ানডে বিশ্বকাপে ব্যাটে-বলে খারাপ পারফরম্যান্স করে আলোচনায় ছিলেন তিনি। এরপর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের তিন আসনে মনোনয়ন পত্র জমা দিয়ে নতুন করে ফের আলোচনায় আসেন সাকিব।

আলোচনায় থাকা টাইগার এই তারকা ক্রিকেটারকে উদ্দেশ্য করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়েছেন সাকিবপত্নী উম্মে আহমেদ শিশির।

বুধবার (২২ নভেম্বর) সাকিবকে উদ্দেশ্য করে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেয়া স্ট্যাটাস শিশির লেখেন, একজন ভালো মানুষের গুণ হলো যখন আপনি বাড়ির দরজায় প্রবেশ করেন; তখন বাইরের জগতকে দরজার বাইরে রেখে আসেন এবং পরিবারকেই সর্বোচ্চ গুরুত্ব দেন। পরিবারই ভালবাসা। আলহামদুলিল্লাহ।

এর আগে, মঙ্গলবার (২১ নভেম্বর) যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে দুপুরে আওয়ামী লীগ কার্যালয়ে মনোনয়ন পত্র নিজ হাতে জমা দিয়েছেন সাকিব। মনোনয়ন পত্র জমা দিতে তিনি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এলে নেতাকর্মীরা মুহুর্মুহু স্লোগান দিতে থাকেন। এসময় তার সঙ্গে ছবিও তোলেন অনেকেই।

এদিকে আজ হঠাৎ শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিসিবি কার্যালয়ে এসেছেন সাকিব। এরপর জাতীয় দলের টিম ডিরেক্টর ও নির্বাচকদের সঙ্গে বৈঠকে বসেছেন তিনি। এসময় তার সঙ্গী হয়েছেন জাতীয় দলের হেডকোচ চন্ডিকা হাথুরুসিংহেও।

ধারণা করা হচ্ছে, বিশ্বকাপ ব্যর্থতা নিয়ে নির্বাচকরা আলোচনা করবেন সাকিবের সঙ্গে। পাশাপাশি বাংলাদেশের সিনিয়র ক্রিকেটারদের সঙ্গেও বৈঠকে বসার কথা বোর্ডের। যদিও বাংলাদেশের সকল সিনিয়র খেলোয়াড়রা আপাতত ব্যস্ত। তবে তামিমের সঙ্গে শিগগিরি আলোচনায় বসবে বোর্ড।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।