লালমনিরহাটে নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ

ধর্ষন-শিক্ষাবার্তা

মোস্তাফিজুর রহমান, লালমনিরহাট,১৮ জুন:

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় স্কুল ছাত্রীকে ধর্ষণের দায়ে মিঠু মিয়া (২০) নামে এক যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

গত বুধবার (১৭ জুন) বিকেলে আদিতমারী থানায় ধর্ষিতা স্কুল ছাত্রী (১৬) বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন।

অভিযুক্ত ধর্ষক মিঠু মিয়া লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের কর্নপুর গ্রামের আব্দুল্লাহ’র ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আদিতমারী উপজেলার দুর্গাপুর ইউনিয়নের গন্ধমরুয়া সিংগিমারী গ্রামের এক স্কুল ছাত্রীর (১৬) সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন মিঠু মিয়া। স্থানীয় মোগলহাট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনির এ ছাত্রীকে বিয়ের প্রলোভনে তার সাথে দৈহিক সম্পর্ক গড়ার চেষ্টা করে মিঠু। এতে ব্যর্থ হয়ে মঙ্গলবার (১৬ জুন) দিনগত রাতে কৌশলে স্কুল ছাত্রীর ঘরে প্রবেশ করে মুখ চেপে ধরে ধর্ষণ করে। একপর্যায়ে মুখ খুলে গেলে মেয়েটির আত্নচিৎকারে বাড়ির লোকজন এসে অভিযুক্ত মিঠুকে আটকের চেষ্টা করে। এ সময় মেয়েটির ভাই ভাবিকে মারপিট করে লম্পট মিঠু পালিয়ে যায়।

ঘটনায় বিচার চেয়ে মেয়েটি বাদী হয়ে ধর্ষণের অভিযোগ তুলে বুধবার (১৭ জুন) বিকেলে একটি মামলা দায়ের করে। মামলাটি নথিভূক্ত করে থানা পুলিশ।আদিতমারী থানার প‌রিদর্শক (ওসি) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিৎ করে বলেন, নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের দায়ে মিঠুর বিরুদ্ধে মামলা নথিভূক্ত করা হয়েছে। ধর্ষিতার স্বাস্থ্য পরীক্ষার জন্য আজ(১৮ জুন) লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হবে।অভিযুক্ত মিঠুকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান ও‌সি।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।