রেলওয়ে ওয়েম্যান নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ । এসএসসি পাশে রেলওয়েতে চাকরি

Image

ডেস্ক,১৭ জানুয়ারী ২০২৩: রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩: বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। আজ ১৭ জানুয়ারি ২০২৩ তারিখে বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষ রেলওয়ে ওয়েম্যান পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশ রেলওয়েতে ২০২৩ সালের সব থেকে বড় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

আরো পড়ুন:ইস্টার্ন ব্যাংকে ক্যারিয়ার গড়ার সুযোগ

রেলওয়ে ওয়েম্যান নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ রেলওয়ে ওয়েম্যান পদে মোট ১৩৮৫ পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী বাংলাদেশের সকল যোগ্যতা সম্পন্ন নাগরিকরা এই পদের জন্য অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। যারা বাংলাদেশ রেলওয়ে ওয়েম্যান পদে আবেদন করতে চান তারা প্রথমে এই পোস্টটি পড়ুন ও সম্পুর্ণ বিজ্ঞপ্তিটি দেখুন এবং তারপর নির্ভুলভাবে অনলাইনের মাধ্যমে আবেদন করুন।

রেলওয়ে ওয়েম্যান আবেদন করার শিক্ষাগত যোগ্যতা

বাংলাদেশ রেলওয়ে ওয়েম্যান ১৩৮৫ পদের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। রেলওয়ে ওয়েম্যান পদে আবেদন করার নুন্যতম শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে এসএসসি অথবা সমমান পাস। যারা এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন তারা এই পদের জন্য আবেদন আবেদন করতে পারবেন। এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ ও অন্যান্য সকল যোগ্যতা থাকলে আপনিও এই পদের জন্য আবেদন করতে পারবেন।

রেলওয়ে ওয়েম্যান আবেদন করার নিয়ম

বাংলাদেশ রেলওয়ে ওয়েম্যান সার্কলার ২০২৩ অনুযায়ী ওয়েম্যান পদের জন্য আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। অনলাইনের মাধ্যমে এই পদের জন্য আবেদন করা যাবে। অনলাইনে http://br.teletalk.com.bd/ এই ওয়েবসাইটের মাধ্যমে আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন। যারা এই পদের জন্য আবেদন করতে চান তারা এই পোস্টটি সম্পুর্ণ পড়ুন ও নির্ভুলভাবে অনলাইনে আবেদন করুন।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।