রাবির বঙ্গবন্ধু হল ক্যান্টিনের ম্যানেজারের ছেলেকে কুপিয়ে জখম

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আবাসিক হল ক্যান্টিনের ম্যানেজারের ছেলে ও ছাত্রলীগ কর্মী বাপ্পিকে (১৮) কুপিয়ে গুরুতর জখম করেছে স্থানীয় এক শিবির ক্যাডার। গত শুক্রবার রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের পাশ্ববর্তী মির্জাপুর এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার পর গত শুক্রবার রাতেই বাপ্পিকে কুপিয়ে জখমকারী শিবির ক্যাডার ইকবালকে আটক করেছে মতিহার থানা পুলিশ। তাকে বর্তমানে থানা হেফাজতে রাখা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গত শুক্রবার রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী মির্জাপুর ্এলাকায় শিবির ক্যাডার ইকবাল ছাত্রলীগ কর্মী বাপ্পিকে হাসুয়া দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মাথা, হাত ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মারাত্মক জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করে। পরে রাত দেড়টায় তার সফল অস্ত্রপচার সম্পন্ন হয়। বর্তমানে বাপ্পি রামেকের ৩১ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ক্যান্টিন ম্যানেজার ও বাপ্পির বাবা শফি বলেন, ‘ইকবাল মির্জাপুর এলাকার চিহ্নিত শিবির ক্যাডার। কোনো কারণ ছাড়াই ইকবাল আমার ছেলেকে হাসুয়া দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে। তার মাথা, হাত ও শরীরে ১৫ টি শেলাই দেয়া হয়েছে।’

নগরীর মতিহার থানার ওসি (তদন্ত) অশোক চৌহান বলেন, ‘ঘটনার পর রাত আড়াইটার দিকে মির্জাপুর এলাকা থেকে আটক করা হয়েছে। বর্তমানে তাকে থানা হাজতে রাখা হয়েছে।’ আজ রোববার তাকে আদালতে মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে বলে জানান তিনি।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।