যেমন খুশি তেমন সাজো’র সেই তানুর বাসায় গেলেন বিএনপি নেতারা

Image

ডেস্ক,৭ এপ্রিল ২০২৩:

নড়াইলে লোহাগড়া উপজেলার একটি স্কুলে ‘যেমন খুশি তেমন সাজো’ প্রতিযোগিতায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া সেজে অংশ নেওয়া ছোট্ট মেয়ে তানহা জাহান তানুর বাসায় গেল বিএনপির প্রতিনিধি দল। শুক্রবার (৭ এপ্রিল) দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে উপহার নিয়ে প্রতিনিধি দলটি নড়াইলে তানুদের বাসায় যায়।

প্রতিনিধি দলের নেতৃত্ব দেওয়া বিএনপির খুলনা বিভাগের ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত জানান, প্রশাসনের আয়োজনে স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র সাজে সারাদেশের মানুষের মন জয় করে নেয় লোহাগড়ার ছোট্ট মেয়ে তানহা জাহান তানু। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উপহার তার হাতে তুলে দিতে গিয়েছিলাম তানুদের বাড়িতে।

সঙ্গে ছিলেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক বাবু জয়ন্ত কুমার কুন্ডু, যশোর জেলা বিএনপির আহবায়ক অধ্যাপক নার্গিস বেগম, নড়াইল জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম, সিনিয়র সহ-সভাপতি জুলফিকার আলী মন্ডল, সাধারন সম্পাদক মনিরুল ইসলাম, যুগ্ম সম্পাদক আলী হাসান ও সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার রিজভী জর্জসহ নড়াইল জেলা, লোহাগড়া উপজেলা ও পৌর বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা।

আরও পড়ুন: সন্ধ্যায় ফেসবুক স্ট্যাটাসে ‘বিদায়’, সকালে না ফেরার দেশে ঢাবি ছাত্রলীগ নেতা

এর আগে, ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে লোহাগড়া উপজেলা প্রশাসন স্থানীয় মোল্যার মাঠে অনুষ্ঠানের আয়োজন করে। সকালে এ অনুষ্ঠানে বিভিন্ন স্কুলের পাশাপাশি দি লিটল সেইন্ট ইন্টারন্যাশনাল স্কুলও অংশ নেয়। ওই স্কুলের তানু শিক্ষার্থী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্রতীকী সাজ নিয়েছিল। এ ঘটনায় স্কুলের প্রধান শিক্ষক মো. তসলিম উদ্দিনকে শোকজ করা হয়েছিল ।

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দেওয়া শোকজের চিঠিটি সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যপক ভাইরাল হয়েছে। খালেদা জিয়া সাজ নেওয়া শিক্ষার্থীর ছবিও একইসঙ্গে ভাইরাল হয়।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।