ম্যানেজিং কমিটির দ্বন্দ্বে মাছের মরণ ॥ প্রধান শিক্ষক লাঞ্ছিত

বাগেরহাট ॥ চিতলমারীতে এসএম মডেল মাধ্যমিক বিদ্যালয়ের নিজস্ব পুকুরের মাছ ধরাকে কেন্দ্র করে রবিবার সকালে ম্যানেজিং কমিটির বিরোধে দু’পক্ষের হাতাহাতি ও প্রধান শিক্ষককে লাঞ্ছিত করার ঘটনা ঘটে। একপক্ষ ওই পুকুরে জাল ফেলে মাছ ধরতে গেলে অন্যপক্ষ বাধা দেন। এতে লক্ষাধিক টাকার মাছ মরে যায়। এ ঘটনায় স্কুলে জরুরী বৈঠক ডাকা হয়েছে।

এসএম মডেল মাধ্যমিক বিদ্যালয়ের বর্তমান ম্যানেজিং কমিটির সভাপতি শেখ হাবিবুর রহমান জানান, সকালে স্কুল কমিটির সাবেক সভাপতি ও বর্তমান কমিটির সদস্য শেখ আতিয়ার রহমানসহ আগের কমিটির লোকজন বর্তমান কমিটির অনুমতি ছাড়া জেলেদের দিয়ে স্কুলের পুকুরে মাছ ধরতে পাঠান। এ সময় পুকুরে জাল ফেলে মাছ ধরার সময় বর্তমান সভাপতি শেখ হাবিবুর রহমান ও স্কুলের প্রধান শিক্ষক রমেন্দ্র নাথ মলিক ছুটে এসে জেলেদের বাধা দেন। এ সময় সাবেক সভাপতি শেখ আতিয়ার রহমান ও অন্যরা ছুটে এলে বর্তমান সভাপতি শেখ হাবিবুর রহমান ও স্কুলের প্রধান শিক্ষক রমেন্দ্র নাথ মলিকের সঙ্গে বাগ্বিত-া ও হাতাহাতিতে জড়িয়ে পড়েন। এ ঘটনার পর মাছ ধরা বন্ধ রাখা হয়। উভয়পক্ষ বিষয়টি সমাধানের জন্য জরুরী বৈঠক ডেকেছে। এ অবস্থায় জালে আটকে থাকা শত শত মাছ মরে গেছে।

প্রধান শিক্ষক রমেন্দ্র নাথ মলিক জানান, মাছ ধরতে বাধা দেয়ায় তাকে লাঞ্ছিত করা হয়েছে। স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য ফজলু বিশ্বাস জানান, জেলেদের জালে আটকে রাখা প্রায় লাখ টাকার মাছ মারা গেছে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।