মুক্তিযোদ্ধা কোটায় স্পেশাল বিসিএস ঘোষণার দাবি

নিজস্ব প্রতিবেদক: মুক্তিযোদ্ধা কোটা-বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে ও মুক্তিযোদ্ধা কোটায় বিশেষ বিসিএসের দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে ’আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ কেন্দ্রীয় কমিটি।

শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে মুক্তিযোদ্ধার সন্তান ও পরিবারের সদস্যদের নিয়ে এ মানববন্ধন ও সমাবেশের আয়োজন করা হয়।

  সংগঠনের সভাপতি সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে ও দফতর সম্পাদক আহমাদ রাসেলের পরিচালনায় ও যুগ্ম সাধারণ সম্পাদক আল-আমিন মৃদুলের তত্ত্বাবধানে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের চেতনাভিত্তিক প্রশাসন গড়ার স্বার্থে মুক্তিযোদ্ধা কোটায় সব ক্যাডারে স্পেশাল বিসিএস ঘোষণা করে শূন্য পদগুলো পূরণ করা জরুরি।

সভায় তারা মুক্তিযোদ্ধা কোটা নিয়ে সব ষড়যন্ত্র প্রতিহত করার জন্য মুক্তিযুদ্ধের পক্ষের দেশপ্রেমিক সংগঠন ও জনতাকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। পাশাপাশি মুক্তিযোদ্ধার সন্তানরা এসব ষড়যন্ত্র ও চক্রান্তকারীদের ব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।

সমাবেশে বক্তৃতা করেন সংগঠনের সহ-সভাপতি কাজী আবু রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম অপু, সাংগঠনিক সম্পাদক নাজমা আক্তার ও গুলজার হোসেন, সম্পাদক মণ্ডলীর সদস্য আনিসুর রহমান মোল্লা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অভিজিৎ সরকার ও আব্দুল্লাহ, ঢাকা কলেজের নজরুল ইসলাম মানিক, কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি গোলাম রব্বানী রুবেল, সাধারণ সম্পাদক হুমায়ুন ও নোয়াখালী সুবর্ণচরের সভাপতি রাশেদ নিজাম।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।