মন্ত্রী ফোন দিলে আপনি কী করতেন, প্রশ্ন ইমনের

Image

অনলাইন ডেস্ক ,৬ ডিসেম্বর, ২০২১:
সোশ্যাল প্ল্যাটফরমে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান ও চিত্রনায়িকা মাহিয়া মাহির মধ্যকার কথোপকথনের একটি কল রেকর্ড ছড়িয়ে পড়েছে। এই কল রেকর্ডের একটি অংশে চিত্রনায়ক ইমনের কণ্ঠ শোনা যায়।

আলোচনা সমালোচনার মধ্যে চলে আসছে ইমনের নামও। কেননা কলদাতা ইমনের কাছে ফোন দিয়ে তারপরে ওই নায়িকার সঙ্গে কথা বলছিলেন। কথোপকথনের বিষয়টির সত্যতা কালের কণ্ঠকে জানিয়ে বলেন, এটা প্রায় দুই বছর আগের। তখন আমরা ব্লাড নামের একটি সিনেমার মিটিং করছিলাম। ওই সময় মুরাদ ভাই আমাকে ফোন দিয়েছিলেন।

আরো পড়ুনঃ

প্রতিমন্ত্রী মুরাদ হাসানের একটি ফোনালাপ সোশ্যাল মিডিয়ায় ফাঁস

ছড়িয়ে পড়া ফোন রেকর্ডে শোনা যায় ইমন প্রতিমন্ত্রী ও মাহির কণ্ঠ। সোমবার দুপুরে মামুনুন হাসান ইমন কালের কণ্ঠের সাথে আলাপকালে বলেন, ‘আগের দিন আমাকে ফোন দিয়েছিলেন। আমি সেটা ধরতে পারিনি। পরেরদিনও ব্যাক করতে পারিনি। তিনি ফোন দিলেন আমি সেটা হ্যান্ডেল করার চেষ্টা করলাম। একজন মন্ত্রী আপনাকে ফোন দিলে আপনি কী করবেন? নিশ্চই তাকে নাকচ করে দিতে পারবেন না। আপনাকে সহনীয় মাত্রায় থেকে পুরো ব্যাপারকে হ্যান্ডেল করতে হবে।’

ইমন জানান, এই ঘটনা ২০২০ সালের মার্চ মাসের প্রথম সপ্তাহের। ওই রাতে মিটিং শেষ করে ইমন ও মাহি নিজ নিজ বাসায় চলে যান। এর কিছুদিন পরই শুরু হয় করোনার প্রকোপ। লকডাউনের কারণে সবার মতো ঘরবন্দি হয়ে যান তারাও।

ইমন বলেন, আমি আর মাহি ‘ব্লাড’ সিনেমা নিয়ে একটা মিটিং করছিলাম পরিচালক সুমন ভাইয়ের সঙ্গে। তখন তিনি (প্রতিমন্ত্রী) আমাদেরকে যেতে বলেন। এখন পরিস্থিতি সামাল তো দিতে হবে। আমরা তো একটি মিটিংয়ে ছিলাম। এজন্য বারবার বলছিলাম, ‘ভাইয়া দুই মিনিট, নামতেছি’।

মাহিয়া মাহি স্বামী রাকব সরকারকে সাথে নিয়ে ওমরাহ পালন করতে গেছেন। রবিবার স্বামীর সঙ্গে রোমান্টিক মুহূর্তের বেশ কয়েকটি ছবি পোস্ট করে নিজের হালনাগাদ অবস্থা জানান।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।