বঙ্গবন্ধু-বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপের খেলা ৩১ জুলাইয়ের মধ্যে

পদোন্নতি

বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ইউনিয়ন, পৌরসভা এবং উপজেলা ও থানা পর্যায়ের খেলা আগামী ৩১ জুলাইয়ের মধ্যে শেষ করতে বলেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। গত ১২ জুনের মধ্যে এ দুই টুর্নামেন্টের উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের খেলা আয়োজনের নির্দেশনা দেয়া হলেও প্রচন্ড গরমে খেলার মাঠে এক শিক্ষার্থীর মৃত্যুর পর তা স্থগিত করা হয়েছিলো। তবে, বর্তমান আবহওয়া পরিস্থিতি বিবেচনয় এ টুর্নামেন্ট দুইটির ইউনিয়ন, পৌরসভা, উপজেলা ও থানা পর্যায়ের খেলা শেষ করতে বলা হয়েছে।

আরো পড়ুন: ৪১তম বিসিএসের চূড়ান্ত ফল ২৭ জুলাই

সোমবার অধিদপ্তর থেকে এ নির্দেশনা দিয়ে আদেশ জারি করা হয়েছে। আদেশটি সব বিভাগীয় উপপরিচালক, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা, উপজেলা শিক্ষা কর্মকর্তা ও মাঠ প্রশাসনের কর্মকর্তাদের পাঠানো হয়েছে।

অধিদপ্তরের সাধারণ প্রশাসন শাখার সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম স্বাক্ষরিত আদেশে বলা হয়, বর্তমান আবহাওয়া পরিস্থিতি বিবেচনায় এনে সংশ্লিষ্ট কমিটির সিদ্ধান্ত নিয়ে ৩১ জুলাইয়ের মধ্যে টুর্নামেন্ট দুইটির ইউনিয়ন, পৌরসভা এবং উপজেলা ও থানা পর্যায়ের অবশিষ্ট খেলা শেষ করার ব্যবস্থা গ্রহণের জন্য বলা হলো।

অবশিষ্ট খেলা চলার সময় পুনরায় কোনো বৈরী আবহাওয়ার সম্মুখীণ হতে হয় তবে তা বিবেচনায় নিয়ে আগে মতো খেলা স্থগিত করার সিদ্ধান্ত নেয়া যাবে বলেও আদেশে জানিয়েছে অধিদপ্তর।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।