প্রধান শিক্ষকদের ১০ম গ্রেড রিভিউ আবেদনের শুনানি কাল

১০ম গ্রেড রিভিউ

নিজস্ব প্রতিবেদক,৯ নভেম্বর ২০২২: আগামীকাল ১০ নভেম্বর প্রাথমিক শিক্ষা পরিবারের সকলের চোখ মহামান্য সুপ্রিম কোর্টের আপিল বিভাগের দিকে। প্রধান শিক্ষকদের ১০ম গ্রেড রিভিউ মামলায় সরকারের রিভিউ আবেদনের শুনানি অনুষ্ঠিত হবে।

প্রধান শিক্ষক সমিতির নির্বাহী সম্পাদক স্বরুপ দাস জানান, রিয়াজ পারভেজের নেতৃত্বে একটি টিম আগামীকাল রিভিউ আবেদনের শুনানীর প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেছেন।

সুত্র জানায়, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ০৯/০৩/২০১৪ তারিখের ঘোষণা এবং মহামান্য আপিল বিভাগের সিভিল পিটিশন নং ৩৫৬৪/২০১৯) ও ০৬/০১/২০২২ তারিখের রায় এবং মহামান্য হাইকোর্ট বিভাগের (রীট পিটিশননং৩২১৪/২০১৮) ও ২৫/০২/২০১৯ তারিখের রায় এর পর সদাশয় সরকার পক্ষ রিভিউ পিটিশন দাখিল করেছিলেন। আগামীকাল উক্ত মামলার রিভিউ শুনানি অনুষ্ঠিত হবে ।

বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাই কোর্ট ডিভিশনের দ্বৈত বেঞ্চে গত ২৫/০২/২০১৯ তারিখ ও সুপ্রিম কোর্টের আপিলেট ডিভিশনের পূর্ণাংগ বেঞ্চে মাননীয় প্রধান বিচারপতির নেতৃত্বে ০৬ জানুয়ারি ২০২২ প্রধান শিক্ষকদের ০৯/০৩/১৪ হতে ১০ গ্রেড প্রদান, চার বছর পর সিলেকশন গ্রেড প্রদান, আয়ন ব্যায়ন কর্মকর্তা, বাই নেইম গেজেট প্রকাশ সহ চুড়ান্ত রায় হয়েছিল।


Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।