পূজা দিতে গিয়ে নেটিজেনদের কটাক্ষের মুখে সানি

কটাক্ষের মুখে সানি

কাজের চেয়ে সমালোচনাই বেশি থাকেন বলিউড অভিনেত্রী সানি লিওন। পর্ন দুনিয়া থেকে বিদায় নিলেও এখনও নিস্তার মেলেনি তার। সুযোগ পেলেই যেন তাকে নিয়ে নানান কুরুচিপূর্ণ মন্তব্য করে বসেন নেটিকারিগররা।

এবার রীতিমতো সানিকে ধুয়ে দিলেন তারা। নেটিজেনদের ব্যাপক কটাক্ষের শিকার হতে হলো এই অভিনেত্রীকে। জানা গেছে, এবার পূজা দিতে গিয়েও কটাক্ষের মুখে পড়েন সানি। অভিনেত্রীর কো-আর্টিস্ট অভিষেক সিংয়ের সঙ্গে বারাণসীতে গিয়েছিলেন তিনি।

এ সময় অভিনেত্রীর পরনে ছিল গোলাপি রঙের সালোয়ার কামিজ। সেখানে সালোয়ারের ওড়না দিয়ে মাথা ঢেকে গঙ্গারতি করেন সানি। আর এতেই ঘটল বিপত্তি। নেটিজেনরা যেন এটা ভালোভাবে নিতেই পারেননি। এ দিকে সামাজিক যোগাযোগমাধ্যমে সানির ওই ভিডিও শেয়ার করে সংবাদ সংস্থা এএনআই। আর ভিডিওটি প্রকাশ্যে আসতেই বিভিন্ন রকম মন্তব্য করছেন নেটিজেনরা।

একজন লিখেছেন, সবাইকে দিয়ে পাপ করিয়ে নিজে এখন পাপ ধুতে গঙ্গায় হাজির হয়েছে। আরেকজন লেখেন, একশ ইঁদুর খেয়ে বিড়াল চলল হজে। এক নেটিজেন লেখেন, মা গঙ্গাকে একেবারেই অপবিত্র করে দিলো।

উল্লেখ্য, গত ১৫ নভেম্বর) প্রকাশ্যে এসেছে সানি লিওনের মিউজিক ভিডিও ‘থার্ড আই’। ভিডিওতে প্রাক্তন আইএস অফিসার অভিষেক সিংয়ের সঙ্গে দেখা গেছে এই অভিনেত্রীকে। এরপরেই মূলত দুজন বারাণসীতে যান তারা। সূত্র: হিন্দুস্তান টাইমস

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।