পাবিপ্রবির নতুন ছাত্র উপদেষ্টা ড.মোঃ নাজমুল হোসেন

Image

নাজমুল হুদা, পাবিপ্রবি প্রতিনিধি: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) ছাত্র উপদেষ্টা দপ্তরের পরিচালক পদে নিযুক্ত হলেন ইলেকট্রিক্যাল ইলেকট্রনিক এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইইসিই) বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ নাজমুল হোসেন।

আরো পড়ুন: শাবিপ্রবির পৃথক ওরিয়েন্টশন মঙ্গলবার

রবিবার (৫ ফেব্রুয়ারি) রেজিস্ট্রার কার্যালয় প্রকাশিত বিজন কুমার ব্রহ্ম স্বাক্ষরিত নোটিশে বলা হয়, ১০ই ফেব্রুয়ারি ২০২৩ইং তারিখ পূর্বাহ্ন থেকে কার্যকর করে পরবর্তী দুই বছরের জন্য পরিচালক পদে দায়িত্ব প্রদান করা হয়।

অনুভূতি প্রকাশ করে নবনিযুক্ত পরিচালক ড. মোঃ নাজমুল হোসেন বলেন প্রথমেই কৃতজ্ঞতা প্রকাশ করছি মহান আল্লাহ তায়া’লার কাছে। এরপর ধন্যবাদ জানাই বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও উপ-উপাচার্য মহোদয়কে যারা আমাকে যোগ্য মনে করে দায়িত্ব দিয়েছেন। আমি আমার জায়গা থেকে সর্বোচ্চটুকু দেওয়ার চেষ্টা করবো এবং শিক্ষার্থীদের যে সকল সমস্যা আছে সেগুলো সমাধানের জন্য কাজ করে যাবো আর এজন্য আমি সকলের সহযোগিতা কামনা করছি।

তিনি আরো বলেন শিক্ষার্থীদের কল্যাণের জন্য আমাকে যে দায়িত্ব দেয়া হয়েছে তা সর্বদা যথাযথভাবে পালনের চেষ্টা করবো। ছাত্র-ছাত্রীদের যে কোন ধরনের সমস্যা সমাধানের জন্য ছাত্র উপদেষ্টা দপ্তর সবসময় কাজ করবে।

শিক্ষাজীবনে ড. মোঃ নাজমুল হোসেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এপ্লাইড ফিজিক্স এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ থেকে ২০০৭ সালে স্নাতক এবং ২০০৮ সালে একই বিভাগে স্নাতকোত্তর সম্পন্ন করেন।২০২০ সালে জাপানের সাইতামা বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি ডিগ্রি অর্জন করেন।

এছাড়া ২০১২ সালে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইইই বিভাগের প্রভাষক হিসেবে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন।বর্তমানে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের একজন সদস্য।

প্রসঙ্গত এর আগে পদার্থবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড.সমীরণ কুমার সাহা ২০২১সালের ফেব্রুয়ারি থেকে ২০২৩ ফেব্রুয়ারি দুই বছরের জন্য পরিচালকের দায়িত্ব পালন করেছেন।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।