পাঁচতলা থেকে পড়ে বুকের হাড় ভাঙল সদ্য ভর্তি ইবি ছাত্রের

Image

ইবি প্রতিনিধি,২০ জানুয়ারী ২০২৩:

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের এক শিক্ষার্থী মেসের ছাদ থেকে পড়ে বুকের হাড় ভেঙে গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ল্যাবরেটরী স্কুল এন্ড কলেজ সংলগ্ন এলাকার বিএমএস ছাত্রাবাসের পাঁচতলা থেকে পড়ে যান তিনি। বর্তমানে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আরো পড়ুন:১৮ বেসরকারি বিশ্ববিদ্যালয় নিয়ে গণবিজ্ঞপ্তি

ওই ছাত্রের নাম ফাহিম। তিনি সম্প্রতি ইসলামী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগে ভর্তি হয়েছেন। সহপাঠী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ফাহিমকে কানে হেডফোন লাগিয়ে কাল বিকেলে ছাঁদে যেতে দেখেন। পরে অসাবধানতায় ছাদ থেকে পড়ে যান। নিচে একটি গাছের ডালে আটকে থাকেন। সে সময় মেসে অবস্থান করা পরিচিত ভাইদের সঙ্গে মোবাইলে কথা বলেন।

পরে ছাত্রাবাসের দারোয়ান এবং অন্যরা তাকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসা শেষে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়। ছাদ থেকে পড়ায় তার বুকের বাম পাশে পাঁজরের দু’টি হাড় ভেঙে গিয়ে ক্ষত সৃষ্টি হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা কর্মকর্তা আব্দুস সালাম সেলিম বলেন, বিষয়টি জানা ছিলো না। প্রক্টরের সঙ্গে কথা বলে খোঁজ নেওয়ার চেষ্টা করবেন। সহকারী প্রক্টর ড. শফিকুল ইসলাম বলেন, বিষয়টি শুনলাম। খোঁজখবর নিচ্ছি। তবে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেনের বক্তব্য পাওয়া যায়নি।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।