পরীমণি ও নায়ক রাজের সম্পর্কের সমাপ্তি

Image

বিনোদন ডেস্ক,১ জানুয়ারী ২০২৩: ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি ও নায়ক রাজের সম্পর্কের সমাপ্তি ঘটতে যাচ্ছে। সম্পর্কে ভাঙনের কথা জানিয়ে নিজের ফেসবুকে পরীমণি লিখেন, হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরী আর কিছুই নেই।

জানা গেছে, ফেসবুকে পোস্ট দেওয়ার আগে রাত সাড়ে ৮টার দিকে সন্তান রাজ্যকে সঙ্গে নিয়ে রাজের বাসা থেকে বের হয়ে গেছেন পরীমণি। বিষয়টি গণমাধ্যমকেও জানিয়েছেন এই নায়িকা। তিনি বলেন, ‘এখনো আমাদের বিচ্ছেদ হয়নি। তবে আমি সম্পর্ক ছিন্ন করে রাজের বাসা থেকে বেরিয়ে এসেছি। আজ থেকে আমরা আলাদা হয়ে গেলাম। শিগগির বিচ্ছেদের চিঠি পাঠিয়ে দেব।’

আরো পড়ুন: আওয়ামী লীগের মনোনয়ন পেলেন না মাহিয়া মাহি

আলাদা হয়ে যাওয়ারর বিষয়ে পরী বলেন, ‘বেশ কিছুদিন ধরেই আমাদের সমস্যা হচ্ছিল। সমস্যা কাটিয়ে সন্তানের মুখের দিকে তাকিয়ে একসঙ্গে থাকার চেষ্টা করেছি, পারলাম না। তার আচার-আচরণে একসঙ্গে থাকার পরিস্থিতি নাই। তাই বাধ্য হয়ে বাসা ছেড়ে আলাদা হয়ে গেলাম। আমার মনমানসিকতা এখন ভালো নাই, এর বেশি আর কিছু বলতে পারছি না।’

তবে বিষয়টি নিয়ে এখনো পর্যন্ত অভিনেতা শরিফুল রাজের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

এর আগে চলতি বছরের ২২ জানুয়ারি আনুষ্ঠানিকভাবে শরীফুল রাজের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন পরী। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঘরোয়া আয়োজনে তাদের বিবাহ সম্পন্ন হয়। তাদের বিয়ের দেনমোহর ছিল ১০১ টাকা ।

তবে জানুয়ারিতে বিয়ের আনুষ্ঠানিকতা করলেও পরী-রাজ গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেছিলেন। বিয়ের বিষয়টি ঘোষণা দেন চলতি বছরের ১০ জানুয়ারি। তাদের একটি ছেলে সন্তান রয়েছে, নাম রাজ্য।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।