পরীক্ষার হলে ফ্যান খুলে পড়ে শিক্ষার্থী আহত

অনলাইন প্রতিবেদক: বরিশাল নগরীর জগদীশ সারস্বত গার্লস স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ফ্যান খুলে পড়ে এক জেএসসি পরীক্ষার্থী আহত হয়েছে। তার নাম উষা আক্তার।

মঙ্গলবার প্রথম দিনের পরীক্ষা শেষ হওয়ার কিছুক্ষণ আগে এই ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক মামুন অর রশীদ জানান, মেয়েটির মাথায় ও ঘাড়ে আঘাত লেগেছে। তবে আঘাত গুরুতর না।

এই ব্যাপারে বরিশাল শিক্ষাবোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মুহাম্মদ শাহ্ আলমগীর বলেন, বরিশাল নগরীর জগদীশ সারস্বত গার্লস স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রের ১৫ নম্বর কক্ষে চলন্ত একটি বৈদ্যুতিক পাখা ছিড়ে পড়ে উষা নামের এক শিক্ষার্থী আহত হয়। তাকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে বরিশাল শিক্ষাবোর্ডের অধীনে জেএসসি পরীক্ষার প্রথম দিনে (বাংলা প্রথম পত্র) তিন হাজার ২৮৮ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল। এ ছাড়া অসাধু উপায়ে পরীক্ষায় অংশ নেওয়ায় দুই পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মুহাম্মদ শাহ্ আলমগীর জানান, বরিশাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের আওতায় ১৬২টি কেন্দ্রে অনুষ্ঠিত পরীক্ষায় অনুপস্থিত পরীক্ষার্থীদের মধ্যে বরিশাল জেলায় ৯৮৫ জন, ঝালকাঠি জেলায় ২৯৯ জন, পিরোজপুর জেলায় ৩৫৯ জন, পটুয়াখালী জেলায় ৫৩১ জন, বরগুনা জেলায় ৩৮২ জন, ভোলা জেলায় ৭৩২ জন রয়েছে। এ ছাড়া বরিশালের মুলাদীতে ১ জন ও ভোলার চরফ্যাশনের ১ জন শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।