পঞ্চম ধাপের ভর্তি শেষে খুবির কোন বিভাগে কতটি আসন ফাঁকা জেনে নিন

ডেস্ক,২১ ডিসেম্বর ২০২২:

গুচ্ছভুক্ত খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) ২০২১-২২ শিক্ষাবর্ষে ষষ্ঠ ধাপের ভর্তি প্রক্রিয়া শুরু হয়েছে মঙ্গলবার (২০ ডিসেম্বর) থেকে। অনলাইনে এ কার্যক্রম চলবে আজ বুধবার পর্যন্ত। এর আগে পঞ্চম ধাপের ভর্তি কার্যক্রম শেষ হয়। এ ধাপে মাত্র ৭৩টি আসন পূরণ হয়েছে। ফাঁকা রয়েছে আরও ৪৪৪টি আসন।

আরো পড়ুন: প্রাথমিকে সহকারী শিক্ষকদের বেতন ও সুযোগ-সুবিধা কেমন

বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী, পঞ্চম ধাপ পর্যন্ত খুলনা বিশ্ববিদ্যালয়ের ৬০৭টি আসন পূর্ণ হয়েছে। বিশ্ববিদ্যালয়ের আটটি স্কুলের ২৯টি বিভাগে মোট আসন ১১৬৯টি। সে হিসেবে এখনো ফাঁকা ৪৪৪টি আসন।

এর আগে চতুর্থ ধাপ পর্যন্ত খুলনা বিশ্ববিদ্যালয়ের ৫৩৪টি আসন পূর্ণ হয়। ফাঁকা ছিল ৬৩৫টি আসন। তৃতীয় ধাপ শেষে ৭৩৭টি আসন ফাঁকা ছিল। ৭ থেকে ১১ ডিসম্বর পর্যন্ত চতুর্থ মেধাতালিকায় ভর্তি চলে। তখন খুবির ২৯টি বিভাগের আসন পূর্ণ হয় ৪৩২টি। খালি ছিল ৭৩৭টি। খুবির ষষ্ঠ মেধাতালিকা দেখতে এখানে ক্লিক করুন।

পূরণ হওয়া আসনের তালিকা দেখুন-

TDC KU

কোন বিষয়ে কতটি আসন। তালিকা দেখুন-

kha 4

kha 5এর আগে গত ১৪ ডিসেম্বর পঞ্চম ধাপের মেধাতালিকা প্রকাশ করা হয়। ৪ ডিসেম্বর প্রকাশ করা হয় চতুর্থ মেধাতালিকা। তৃতীয় মেধাতালিকা থেকে ভর্তি শুরু হয় ২৮ নভেম্বর থেকে। গত ১ ডিসেম্বর পর্যন্ত ভর্তি চলে। এরপর পঞ্চম মেধাতালিকায় ভর্তি শেষে এখন চলছে ষষ্ঠ ধাপের কার্যক্রম।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।