দেশের ব্যাংকে টাকা নেই, এ দাবি মিথ্যা: প্রধানমন্ত্রী

Image

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশের ব্যাংকে টাকা নেই, এমন দাবি মিথ্যা। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) যশোরে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় এ কথা বলেন তিনি। প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশের ব্যাংকে টাকা নেই, এমন দাবি মিথ্যা। রিজার্ভ ও ব্যাংক নিয়ে মিথ্যা তথ্য ছড়ানো হচ্ছে। সব ব্যাংকে পর্যাপ্ত টাকা রয়েছে। বিশ্বাস না করে টাকা তুলে রাখলে, চোরকে সুযোগ দেওয়া হবে৷

তিনি বলেন, বিএনপি ক্ষমতায় থাকতে দেশে লুটপাট হয়েছে। আওয়ামী লীগ ভোটের মাধ্যমে ক্ষমতায় এসেছে বলেই দেশের এত উন্নয়ন হয়েছে। সরকারপ্রধান বলেন, সরকার দেশের মানুষকে বিনা পয়সায় করোনার ভ্যাকসিন দিয়েছে। বাংলাদেশের অর্থনীতি এখনও যথেষ্ঠ শক্তিশালী। গুজবে কান দেবেন না; বিএনপির কাজই হচ্ছে গুজব ছড়ানো। বাংলাদেশের রিজার্ভ কোথাও যায়নি। মানুষের কাজে লেগেছে।

lg.php?bannerid=79&campaignid=43&zoneid=67&loc=https%3A%2F%2Fwww.bd24live.com%2Fbangla%2F554365%2F&referer=https%3A%2F%2Fwww.bd24live

এর আগে বিকাল ৩টার দিকে জনসভায় যোগ দেন শেখ হাসিনা। এদিন জনসমাবেশে যোগ দেওয়ার আগে কয়েকটি অনুষ্ঠানে যোগ দেন সরকারপ্রধান শেখ হাসিনা।

করোনার কারণে দীর্ঘ প্রায় আড়াই বছর কোনো জেলা সফরে যেতে পারেননি আওয়ামী লীগ প্রধান। এ সময় হয়নি কোনো জনসভাও। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কেন্দ্র করে রাজনীতির মাঠ যখন উত্তপ্ত হয়ে উঠছে, তখন আবারও জনসমাবেশমুখী ক্ষমতাসীন দলের প্রধান।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।