দর্শনায় অবসরপ্রাপ্ত প্রাথমিক শিক্ষকদের মতবিনিময় ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার

দর্শনা অফিস: চুয়াডাঙ্গাdarsana motbinimoi pic,21-12 জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা ক্লাষ্টারের বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের ৯ জন অবসরপ্রাপ্ত শিক্ষকদের বিদায় সংবর্ধনা প্রদান করেছে দর্শনা ক্লাষ্টারের শিক্ষকবৃন্দ ও বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক সমিতি। গতকাল সোমবার দুপরে দর্শনা পৌর শহরের আজমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার রমেন্দ্রনাথ পোদ্দার, প্রধান আলোচক ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার নুরজাহান। ঈশ^রচন্দ্রপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরতি হালসানার প্রানবন্ত উপস্থাপনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী শিক্ষকদের হাতে ক্রেষ্ট ও মানপত্র তুলে দেন প্রধান অতিথি রমেন্দ্রনাথ পোদ্দার ও প্রধান আলোচক বেলায়েত হোসেন মহোদয়।
অনুষ্ঠানে সহকারী উপজেলা শিক্ষা অফিসার আশরাফুল আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার রমেন্দ্রনাথ পোদ্দার, প্রধান আলোচক অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন, উপজেলা শিক্ষা অফিসার নুরজাহান ,বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির কেন্দ্রিয় কমিটির যুগ্ন আহবায়ক স্বরুপ দাস,দামুড়হুদা উপজেলার সভাপতি আলাউদ্দিন, প্রাথামক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক হারুন অর রশিদ জুয়েল,শিক্ষক আতিক ও মহুয়া বনানী প্রমুখ। অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক সমিতির সহসভাপতি কুতুব উদ্দিন, শিক্ষক আল হেলাল, সীতারানী, নিলুফার ইয়াসমিন, মাহফুজুর রহমানসহ শতাধিক শিক্ষক।
প্রধান আলোচক ও প্রধান অতিথিবৃন্দ বক্তব্যে বলেন, একটি জাতিকে উন্নতি করতে হলে শিক্ষার বিকল্প নেই। প্রাথমিক শিক্ষা হচ্ছে শিক্ষার মুল ভিত। এই ভিতকে শক্তিশালী করতে হলে শিক্ষকদের ঐক্যবদ্ধ হতে হবে। শিশুদেরকে সঠিক শিক্ষায় শিক্ষিত করতে হবে। অতিথিরা এ ধরনের অনুষ্ঠান আয়োজনের জন্য আয়োজকদেরকে ধন্যবান জ্ঞাপন করেন। বিদায়ী শিক্ষক শামসুন্নাহার, আ. গণি, লুলু বিলকিস, তানিয়া খাতুন, শাহানা বেগম, সেলিনা খাতুন, হাসিনা আক্তার বানু, আব্দুল ওয়াহেদ ও মিজানুর রহমানকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট সহ সংবর্ধনা দেয়া হয়েছে।।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।