দরজা ভেঙে কলেজছাত্রী বৈশাখীর ঝুলন্ত লাশ উদ্ধার

কলেজছাত্রী বৈশাখী

ছাত্রীনিবাসের তৃতীয় তলার ছাত্রীরা ফোন দিয়ে জানায়, এক ছাত্রীর রুমের দরজা বন্ধ রয়েছে। ডাকলেও কোনো সাড়া দিচ্ছে না। এরপর তার পরিবার ও পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে রুমের দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। এভাবেই বলছিলেন নাটোর শহরের একটি ছাত্রীনিবাসের মালিক হাবিবুর রহমান চুন্নু।

শনিবার রাত ৯টার দিকে ছাত্রীনিবাস থেকে নুসরাত জাহান মারিয়া বৈশাখী (১৮) নামে এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। শহরের উত্তর বরগাছা জোলারবাতা এলাকার হাফসা ছাত্রীনিবাস থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। তিনি জেলা ব্যাডমিন্টন দলের খেলোয়াড় ছিলেন বলে জানা গেছে।

পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, তিনি আত্মহত্যা করেছেন। সিংড়ার বাহাদুরপুর গ্রামের রফিকুল ইসলাম মৃধার মেয়ে বৈশাখী নাটোর এনএস সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ছিলেন।

আরো পড়ুন: দরজা ভেঙে উদ্ধার করা হলো বিশ্ববিদ্যালয় ছাত্রীর ঝুলন্ত লাশ

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, রাতে ছাত্রীরা বাড়িওয়ালাকে ফোন দিয়ে বৈশাখীর রুমে কোনও সাড়াশব্দ না পাওয়ার কথা জানান। পরে বাড়িওয়ালা বিষয়টি পরিবার ও পুলিশকে অবহিত করেন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা রুমের দরজা ভেঙে ওড়না দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় বৈশাখীর মরদেহ উদ্ধার করে। ভেতর থেকে দরজা বন্ধ থাকায় প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে মনে হচ্ছে।

ওসি আরও বলেন, তার ব্যবহৃত ল্যাপটপ ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে। সেগুলো থেকে আত্মহত্যার কারণ জানার চেষ্টা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।