ছাত্রীর সঙ্গে প্রেম, স্কুলের পরিচালককে পিটিয়ে হত্যা

Image

নিউজ ডেস্ক,৭ জানুয়ারী ২০২৩:

বগুড়ার শেরপুরে ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ায় প্রতিপক্ষের মারপিটে কিন্ডার গার্ডেন স্কুলেরেএক পরিচালকের মত্যু হয়েছে বলে জানা গেছে।

নিহত মোনারুল মোনারুল ইসলাম (৩৫) উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের রহমতপুর গ্রামের মৃত হবিবর রহমানের ছেলে। তিনি প্রতিভা কেজি স্কুলের পরিচালক ও শেরপুর উপজেলা সেমি অটো চালকল মালিক সমিতির সদস্য ছিলেন বলে জানা গেছে।

আরো পড়ুন:একাদশ শ্রেণিতে প্রথম ধাপের ভর্তি নিশ্চায়ন শেষ কাল

স্থানীয়রা জানান, প্রতিভা স্কুলের এসএসসি পাশ করা এক ছাত্রীর সঙ্গে পরিচালক মোনারুল ইসলামের (৩৫) প্রেমের সম্পর্ক ছিল। এরই জের ধরে মোনারুলকে গত ৩০ ডিসেম্বর রাতে পার্শ্ববর্তী নওদাপাড়া গ্রামের জাহাঙ্গীরের বাড়িতে ডেকে নিয়ে যাওয়া হয়। তাকে সেখানে বেদমভাবে মারধর করা হয়। এর পর তার পরিবারের সদস্যরা তাকে বগুড়া হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকায় নেওয়া হয়। শুক্রবার রাতে ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শাহবন্দেগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাও. আবুল কালাম আজাদ শিক্ষাবার্তাকে জানান, মারপিটে আহত মোনারুল মারা গেছে বলে শুনেছি।

শেরপুর থানার এসআই রবিউল ইসলাম জানান, ঘটনার বিষয়ে তদন্ত চলছে। তার লাশ ময়নাতদন্ত শেষে শেরপুরে আনা হবে। আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।