চূড়ান্ত নিয়োগ সুপারিশ পেলেন পৌনে পাঁচ হাজার নতুন শিক্ষক

চতুর্থ গণবিজ্ঞপ্তি:

নিজস্ব প্রতিবেদক, ০৭ ডিসেম্বর, ২০২২:

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ২২ হাজারের বেশি শিক্ষক পদে নিয়োগ প্রক্রিয়া শেষ মাত্র ৪ হাজার ৭৩০ জন প্রার্থীকে চূড়ান্ত সুপারিশ করা হয়েছে।

বুধবার রাত থেকে প্রার্থীরা চূড়ান্ত সুপারিশের এসএমএস পাওয়া শুরু করেছেন। রাতে এনটিআরসিএর এক কর্মকর্তা দৈনিক শিক্ষাবার্তা ডটকমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

আরো পড়ুনঃ চতুর্থ গণবিজ্ঞপ্তি প্রত্যাশীদের অনশন স্থগিত

জানা গেছে, ১৫ হাজার ১৬৩ পদে বিশেষ গণবিজ্ঞপ্তিতে আবেদন করা প্রার্থীদের এবং ৭ হাজারের বেশি দ্বিতীয় গণবিজ্ঞপ্তিতে যোগদান না করা পদে ১১ হাজার ৭৬৯ জন নিবন্ধিত প্রার্থীকে প্রাথমিকভাবে নির্বাচিত করেছিলো এনটিআরসিএ। কিন্তু প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের বেশিরভাগ যোগদান করতে চাচ্ছেন না। তাই ৪ হাজার ৭৩০ জনকে চূড়ান্ত সুপারিশ করা হয়েছে। তাদের মধ্যে বিশেষ গণবিজ্ঞপ্তিতে নির্বাচিত ৩ হাজার ৮১৯ জন ও দ্বিতীয় ধাপে সুপারিশে নির্বাচিত ৯১১ জন প্রার্থী চূড়ান্ত সুপারিশ পেয়েছেন।

বিশেষ গণবিজ্ঞপ্তিতে এমপিও পদে ৩ হাজার ৪৬৩ জন এবং ননএমপিও পদে ৩৫৬ জন নিয়োগ সুপারিশ পেয়েছেন। আর দ্বিতীয় ধাপে সুপারিশের জন্য নির্বাচিতদের মধ্যে ৭০৪ জন এমপিও পদে ও ২০৭ জন ননএমপিও পদে নিয়োগ সুপারিশ পেয়েছেন।

এনটিআরসিএর এক কর্মকর্তা বুধবার রাতে দৈনিক শিক্ষাবার্তা ডটকমকে জানান, বিশেষ গণবিজ্ঞপ্তি ও দ্বিতীয় ধাপে নিয়োগের জন্য নির্বাচিত প্রার্থীদের চূড়ান্ত সুপারিশ করা হয়েছে। প্রার্থীরা এসএমএস পাওয়া শুরু করেছেন।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।