চলতি দায়িত্বে থাকা প্রধান শিক্ষকরা দ্রুত পদোন্নতি পাচ্ছেন

পদোন্নতি

প্রাথমিকে-সময়-কমছেনিজস্ব প্রতিবেদক,৩ মে ২০১৯ঃ
প্রাথমিক বিদ্যালয়ের চলতি দায়িত্ব পাওয়া প্রধান শিক্ষকরা শিগগিরই প্রধান শিক্ষক পদে চূড়ান্তভাবে পদোন্নতি পেতে যাচ্ছেন। এসব শিক্ষকরা অস্থায়ী প্রধান শিক্ষকের দায়িত্বে ছিলেন।
শুক্রবার সকাল ১১ টাই চুয়াডাঙ্গা জেলার কালেক্টেরল স্কুল মাঠে প্রাথমিক শিক্ষকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি একথা বলেন।


সচিব আরো বলেন, নতুন রুটিন শিক্ষার্থীদের জন্য মানা সম্ভব নয় । দীর্ঘ সময় ধরে ছোট ছোট বাচ্চারা স্কুলে থাকতে চায় না। তেমনি শিক্ষকদের মানসিকতাও ঠিক রাখা কঠিন। ক্লাস রুটিন অনুযায়ী একটা বাচ্চাকে সকাল ৯টায় স্কুলে আসতে হবে । আর যাবে বিকাল সোয়া ৪ টায়। তিনি বলেন সকল বিদ্যালয়কে এক শিফট করার পরিকল্পনা চলছে। যেগুলো এক শিফট করা হবে সেগুলো সময়সুচি পরিবর্তন করা হবে। প্রথম পর্যায়ে ৫০০০ বিদ্যালয়ে সম্ভব হলে ৫০০০ বিদ্যালয়ে বাস্তবায়ন করা হবে।

শুক্রবার সকালে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাসের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা সচিব আকরাম আল হোসেন।জেলা প্রশাসন,চুয়াডাঙ্গা ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসের যৌথ আয়োজনে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ সাইফুল ইসলাম। এর পরপরই প্রাথমিক ও গণশিক্ষা সচিব সরাসরি তার বক্তব্য উপস্থাপন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর উপজেলার নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আশাদুল হক বিশ্বাস, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব),অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি),সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার বৃন্দ,জেলার উপজেলা শিক্ষা অফিসার মহোদয় ।
আরো পড়ুন

প্রাথমিকের সময়সূচি কমছে- প্রাথমিক ও গণশিক্ষা সচিব

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।