কালীগঞ্জে শিক্ষক লাঞ্চিতের প্রতিবাদে মানববন্ধন

1465027711লালমনিরহাট প্রতিনিধি :

লালমনিরহাটের কালীগঞ্জে খান্ডোরচড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে লাঞ্চিত করার প্রতিবাদে ও আপরাধীদের বিচারের দাবিতে ক্লাস-পরীক্ষা বর্জন করে মানববন্ধন করেছে ওই বিদ্যালয়ের শিক্ষার্থীরা। শনিবার সকাল ১১টা থেকে কালীগঞ্জ উপজেলার গোড়ল ইউনিয়নের খান্ডোরচড়া বহু মূখী উচ্চ বিদ্যালয়ের মাঠে মানববন্ধন করে তারা । এ ঘটনায় শুক্রবার রাতে ভুক্তভোগী শিক্ষক আব্দুল লতিফ কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেন।
মানববন্ধনে অংশ নেয়া শিক্ষার্থীরা জানান, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা হতে না পেয়ে আব্দুস সাত্তার বিদ্যালয় মাঠে প্রকাশ্যে শারীরিক প্রতিবন্ধি প্রধান শিক্ষক আব্দুল লতিফকে মারধোর করে। প্রধান শিক্ষককে লাঞ্চিত করার বিচার দাবিতে বিদ্যালয় মাঠে ঘন্টা ব্যাপী মানববন্ধনে অংশ নেয় শিক্ষার্থীরা। তাদের এ দাবির সাথে সংহতি প্রকাশ করেন ওই বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবকরা। শিক্ষক লাঞ্চনার বিচার না হওয়া পর্যন্ত  ক্লাস বর্জনের ঘোষণা দেন আন্দোলনরত শিক্ষার্থীরা।
এ বিষয়ে কালীগঞ্জ থানা ওসি আতিয়ার রহমান জানান, বিদ্যালয়ের শিক্ষক লাঞ্চিতের ঘটনা তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য,  বৃহস্পতিবার বেলা ২টার দিকে খান্ডোরচড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে বিদ্যালয় মাঠে প্রকাশ্যে লাঞ্চিত করেন আব্দুস সাত্তার নামে স্থানীয় এক মাতব্বর।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।