কার উদ্দেশে পরীর এ (ডোন্ট লাভ মি বিচ)বার্তা ?

Image

অবশেষে বুধবার (১ সেপ্টেম্বর) সকাল ৯ টা ৩২ মিনিটে জামিনে কারামুক্ত হয়েছেন ঢাকাই চলৎচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরিমনি। পরীমনির জামিন হয়েছে গতকাল। তবে জামিনের নথিপত্র কাশিমপুর কারাগারে আসতে দেরি হওয়ার কারা কর্তৃপক্ষ তাকে মুক্তি দিতে পারেনি।

আজ সকাল ৯টা ৩১ মিনিটে কাশিমপুর কারাফটক থেকে যখন সাদা গাড়ি বের হলো তখন হাত নেড়ে ভক্তদের ভালোবাসার প্রতিদান দিলেন পরী।

কিন্তু অনেকের চোখ আটকে গেল হাতের তালুতে আঁকা একটি লেখায়- ‘ডোন্ট লাভ মি বিচ’। যার বাংলা অর্থ, ‘আমাকে ভালোবেসো না বিচ’। স্বাভাবিকভাবেই এমন ছবি প্রকাশের পর প্রশ্ন উঠেছে, কাকে বা কাদের উদ্দেশে পরী এই বার্তা দিলেন? বিষয়টি নিয়ে অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে মন্তব্য করেছেন।

উপস্থাপক রুম্মান রশিদ খান লিখেছেন, ‌‘দুধের মাছি/সুসময়ের বন্ধু যারা; তাদের ভালোবাসার আর দরকার নাই পরীর।’

এমন বার্তার কারণ হিসেবে মডেল হৃদি উল্লেখ করেছেন, ‘যারা পরীমনির জন্মদিনে ফ্রিতে গিয়ে ফ্রি ফ্রি খেয়ে এসেছেন আর সেলফি তুলে গেছেন- তাদের বোঝানো হয়েছে এটি।’

এদিকে, মুক্তির পর পরীমনির অবস্থা জানতে যোগাযোগ করা হলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। তাই জানা যায়নি, তার এ বার্তাটি কাদের জন্য লেখা।

প্রসঙ্গত, গত ৪ আগস্ট রাতে রাজধানীর বনানীর বাসায় প্রায় চার ঘণ্টা অভিযান চালিয়ে পরীমনি ও তার সহযোগীকে আটক করে র‍্যাব। তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয় বলে জানানো হয়। আটকের পর তাদের নেওয়া হয় র‍্যাব সদর দফতরে। পরে র‍্যাব-১ বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে পরীমনির বিরুদ্ধে মামলা করে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।