এবার বগুড়ায় সুড়ঙ্গ কেটে সোনালী ব্যাংক লুট

বগুড়া প্রতিনিধি : কিশোরগঞ্জের ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার বগুড়ার আদমদীঘিতে সুড়ঙ্গ কেটে সোনালী ব্যাংকের ৩২ লাখ ৫১ হাজার টাকা লুট হয়েছে।

ব্যাংকের পশ্চিম দেয়ালের নিচে বিপ্লব ফার্নিindexচার মার্ট নামের দোকানের ভিতর থেকে সুড়ঙ্গ তৈরি করা হয়। এরপর ব্যাংকের ভেতরে প্রবেশ করে ভল্ট ভেঙে ৩২ লাখ ৫১ হাজার টাকা লুট করা হয়।

পুলিশ দুটি গ্যাস সেলিন্ডার, একটি সেলাইরেঞ্জ, একটি কর্নি উদ্ধার এবং এ ঘটনায় জড়িত সন্দেহে ফার্নিচার দোকানের মালিক আশরাফুল ইসলামসহ চারজনকে আটক করেছে পুলিশ।

বগুড়ার আদমদীঘি সদরে সোনালী ব্যাংক শাখায় বৃহস্পতিবার ব্যাংকের লেনদেন শেষ করে কর্তৃপক্ষ ব্যাংক বন্ধ করে চলে যান। প্রতিদিনের ন্যায় শনিবার ব্যাংক খুলে কার্যক্রম চালায়। বিকেলে ব্যাংক কর্তৃপক্ষ ভল্ট ভাঙা দেখে পুলিশকে খবর দেয়।

ব্যাংকের ম্যানেজার শামছদ্দীন শরিফ জানান, বৃহস্পতিবার ব্যাংক বন্ধ করে তিনি চলে যান। শনিবার বিকাল ৪টায় কাজের জন্য ব্যাংক খোলা হলে তিনি ভল্ট ভাঙা দেখতে পান। এরপর তিনি বিষয়টি পুলিশকে জানান। ব্যাংকের ভল্টে ৩২ লাখ ৫১ হাজার টাকা ছিল।

এ ঘটনায় সোনালী ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ আব্দুস সামাদ, বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম এবং আদমদীঘি থানার ওসি মোঃ নজরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ওসি মোঃ নজরুল ইসলাম জানান, ব্যাংক চুরির সঙ্গে যারা জড়িত দ্রুত তাদের গ্রেপ্তার করে লুট হওয়া টাকা উদ্ধার করা হবে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।