একটু সাহায্য পেলে বাঁচতে পারে রাবির সাবেক শিক্ষার্থী নাজমুল

সাইফুল ইসলাম,রাবি : একটু সাহায্য পেলে বাঁচতে পারে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের ২০০৪-২০০৫ সেশনের শিক্ষার্থী নাজমুল। প্রাায় তিন সপ্তাহ ধরে কিডনি রোগে আক্রান্ত হয়ে প্রথমে ‘আয়েশা মেমোরিয়াল হাসপাতালে’ এ চিকিৎসা নিয়ে এখন ‘ঢাকা কিডনি ফাউন্ডেশন হাসপাতালে’ চিকিৎসাধীন।

নাজমুলের বাড়ি কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলায়। তিনি ঢাকার এক গার্মেন্টেস’র বাইং হাউজে কাজ করতেন। পরিবারের একমাত্র উপার্জরক্ষম ব্যক্তি ছিলেন তিনি। তার বৃদ্ধ বাবা-মা সহ ছোট এক ভাইকেও দেখা শোনার দায়িত্ব ছিল তার উপর। তার পরিবারের সদস্যরা তার এ করুন পরিণতিতে এখন চারদিকে অন্ধকার দেখছেন।

এইরোগে আক্রান্ত ব্যক্তির কিডনির স্বাভাবিক ফাংশান বন্ধ হয়ে যায়। শুধুমাত্র ডায়ালাইসিসের মাধ্যমেই কিডনি সচল রাখা হয়। তবে চিকিৎসকদের ভাষ্যমতে কিডনি ট্রান্সপ্লানটেশন এর মাধ্যমে নাজমুলকে সুস্থ করে তোলা সম্ভব। তবে এর জন্য প্রয়োজন ১৫ লাখ টাকা। কিন্তু এই বিশাল অংকের টাকা জোগার করা নাজমুলের কৃষক বাবার পক্ষে অসম্ভব।

প্রতিটা মানুষের জীবনেই হঠাৎ করেই একটা দুঃসময় আসে যেটার জন্য হইতো আমরা প্রস্তুত থাকি না। অনেকদিন ধরে গুছিয়ে চলা জীবনটা হঠাৎ করেই এলোমেলো হয়ে যায়। কেন এমনটা হয় সেটার সঠিক ব্যাখ্যা আমাদের কারো কাছে নেই। তবে কিছু বন্ধু আর হৃদয়বান মানুষের কারণে আমরা খারাপ সময়টা ঠিকি পিছনে ফেলে আসি। দুঃসময়ে পাশে দাঁড়ানো মানুষগুলোকে আমরা প্রিয় বন্ধু বা প্রকৃত মানুষ বলি। মানুষকে ভালোবাসার মধ্যেই তারা আল্লাহকে ভালোবাসতে চান। সেই সব মানুষের ভালোবাসা এই মুহূর্তে নাজমুলের প্রচন্ড দরকার। তাদের সামান্য সহযোগিতাই হইতো নাজমুলকে সুস্থ করে তুলবে। প্লিজ এগিয়ে আসুন। সামর্থ্যানুযায়ী সবাইকে নাজমুলের জন্য এগিয়ে আশার অনুরোধ রইল।

আর্থিক সহযোগিতার ঠিকানাঃ

উম্মে জুবাইদা জাহান

এ্যাকাউন্ট নম্বর (ডিবিএল):১৪৮১৫১১০২২৫৮

ডাচ বাংলা ব্যাংক, মহাখালী ব্রাঞ্চ,ঢাকা।

ডিবিবিএল মোবাইল ব্যাংকিং: এ্যাকাউন্ট নম্বর: ০১৭৬০৫৮৯৪৭৪৫

বিকাশ এ্যাকাউন্ট নম্বর: ০১৭৬০৫৮৯৪৭৪ (ব্যক্তিগত)।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।