ইরাবের নতুন কমিটি: সভাপতি নিজাম, সাধারণ সম্পাদক সুমন

Image

নিজস্ব প্রতিবেদক, ১৫ অক্টোবর ২০২১

শিক্ষা বিষয়ক সাংবাদিকদের সংগঠন ‘এডুকেশন রিপোর্টার্স অ্যাসোসিয়েশেন, বাংলাদেশ (ইরাব)’-এর ২০২১-২২ কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন নিজামুল হক নিজাম (দৈনিক ইত্তেফাক) এবং সাধারণ সম্পাদক পদে শরীফুল আলম সুমন (দৈনিক কালের কণ্ঠ) নির্বাচিত হয়েছেন। শুক্রবার গাজীপুরের একটি রিসোর্টে নির্বাচন শেষে এই কমিটি ঘোষণা করা হয়।
আরো খবর ঃ গুচ্ছ ভর্তি পরীক্ষায় প্রতি আসনে লড়বেন ১০ শিক্ষার্থী

নির্বাচিত অন্যরা হলেন, সহ-সভাপতি সেলিনা শিউলী (বাসস), যুগ্ম-সাধারণ সম্পাদক এম এম জসিম (বিজনেস স্ট্যান্ডার্ড), কোষাধ্যক্ষ এম এইচ রবিন (দৈনিক আমাদের সময়), সাংগঠনিক সম্পাদক সাইফ সুজন (বণিক বার্তা), দপ্তর সম্পাদক সোলাইমান সালমান (ডেইলি সান), প্রচার ও প্রকাশনা সম্পাদক রশীদ আল রুহানী (শিক্ষা বার্তা), প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক আবু বকর ইয়ামিন (রাইজিংবিডি) ও আইসিটি বিষয়ক সম্পাদক পিয়াস সরকার (মানবজমিন)।

এছাড়া নির্বাহী সদস্য হিসেবে সাব্বির নেওয়াজ (দৈনিক সমকাল), ফারুক হোসাইন (দৈনিক ইনকিলাব) ও রকিবুল হক (আলোকিত বাংলাদেশ) নির্বাচিত হয়েছেন।

তিন সদস্যের নির্বাচন কমিশন এ ফল ঘোষণা করেন। নির্বাচন কমিশনার ছিলেন যায় যায় দিনের সিনিয়র রিপোর্টার আমানুর রহমান, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরী ও জাগো নিউজের স্টাফ রিপোর্টার মুরাদ হুসাইন।

এর আগে ইরাবের বিদায়ী কমিটির সভাপতি সাব্বির নেওয়াজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শরীফুল আলম সুমনের সঞ্চালনায় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।