ইবি ছাত্রের সঙ্গে আপত্তিকর অবস্থায় আটক ইডেন ছাত্রী

Image

ইবি প্রতিনিধি,৬ মার্চ ২০২৩: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) এক প্রেমিক যুগলকে আপত্তিকর অবস্থায় আটক করেছে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা কর্মীরা।

সোমবার (৬ মার্চ) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয় লেক থেকে প্রধান নিরাপত্তা কর্মকর্তা আবদুস সালাম সেলিম ও নিরাপত্তাকর্মী তোফাজ্জল হোসেন তাদের আটক করেন। পরে তাদেরকে প্রক্টর অফিসে নিয়ে যাওয়া হয়। এ সময় তাদের বিয়ের কথা বললে এতে অসম্মতি জানান প্রেমিকা।

আরো পড়ুন: শাকিবের ভিডিও কল জয়ের সঙ্গে : যা বললেন বুবলী

জানা যায়, আটক হওয়া ওই ছেলে বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ছাত্র ও লালন শাহ হলের আবাসিক শিক্ষার্থী। এবং মেয়ে ঢাকার ইডেন কলেজের প্রথম বর্ষের ছাত্রী। আটক হওয়া ছেলের বাড়ি দিনাজপুর জেলার বীরগঞ্জের সুজলপুর ও মেয়ের বাড়ি খুলনা জেলার পাইকগাছার আলমতলা গ্রামে বলে জানা গেছে।

এদিকে ফেসবুকে যোগাযোগেমাধ্যমে তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে ছেলের ডাকে গত ৪ মার্চ ক্যাম্পাসে আসে ওই মেয়ে। ক্যাম্পাসে আসলে ছেলে তাকে তার এক বান্ধবীর হলে রাখেন। পরে সোমবার সকালে বিশ্ববিদ্যালয় লেক থেকে আপত্তিকর অবস্থায় তাদের আটক করা হয়।

ছাত্র উপদেষ্টা বলেন, ছাত্রী আমাদের হেফাজতে আছে। তার বাবাকে খবর দেওয়া হয়েছে। তার বাবা এসে মেয়েকে নিয়ে যাবে। তাদের বিয়ে দেবেন কি না, এটা তাদের পারিবারিক বিষয়।

এ বিষয়ে সহকারী প্রক্টর ড. আমজাদ হোসেন বলেন, ঘটনা শোনার পর আমি ঘটনাস্থলে যাই। পরে তাদের প্রক্টর অফিসে নিয়ে আসা হয়। এরপর তাদের অভিভাবকের সঙ্গে কথা বলে ছেলেকে বিভাগের দায়িত্বে দেওয়া হয়েছে এবং মেয়েকে তার পরিবারের জিম্মায় ছেড়ে দিয়েছি।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।