আজই ঘোষণা হতে পারে অধিনায়ক ও এশিয়া কাপের দল

Image

ওয়ানডে দলের নেতৃত্ব থেকে তামিম ইকবাল সরে দাঁড়ানোয় নতুন অধিনায়কের খোঁজে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কাকে দেয়া হবে নেতৃত্ব এ নিয়ে ৫ দিন সময় নিয়েছে বিসিবি। সেই মোতাবেক আজ মঙ্গলবার (৮ আগস্ট) শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়া বোর্ড সভা শেষে আসতে পারে অধিনায়ক নিয়ে সিদ্ধান্ত।

একই সঙ্গে ঘোষণা হতে পারে এশিয়া কাপের দলও। মঙ্গলবার দুপুর ২টা থেকে মিরপুর শের-ই-বাংলায় এই সভা হওয়ার কথা। এরইমধ্যে বোর্ড কর্তারাও উপস্থিত হয়েছেন হোম অব ক্রিকেটে।

আরো পড়ুন: পেছাচ্ছে না এইচএসসি পরীক্ষা

ওয়ানডে অধিনায়কের দৌড়ে রয়েছেন সাকিব আল হাসান ও লিটন কুমার দাশ। তালিকায় মেহেদী হাসান মিরাজের নামও থাকার গুঞ্জন রয়েছে।

তবে গুঞ্জন আছে টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিবেরর কাঁধেই উঠতে যাচ্ছে ওয়ানডে দলেরও দায়িত্ব। সাকিবকে নিয়ে গুঞ্জন থাকলেও রয়েছে যদি-কিন্তুর হিসাব। শেষ পর্যন্ত সব হিসাব মিলে গেলে সাকিবের নেতৃত্বেই এশিয়া কাপ বিশ্বকাপে খেলবে বাংলাদেশ।

সাকিব বর্তমানে ব্যস্ত রয়েছেন লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল)। লিটন দেশে ফিরছেন কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগ খেলে। এছাড়া অধিনায়ক নির্বাচনের পাশাপাশি ঘোষণা করা কথা রয়েছে এশিয়া কাপের স্কোয়াড।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।