গাংনীতে শিক্ষা সফরের ৫ বাসে ডাকাতি

মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনীর শুকুরকান্দি নামক স্থানে শিক্ষা সফর বাসে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল অস্ত্রের মুখে মেহেরপুর পৌর ডিগ্রী কলেজের শিক্ষা সফরের ৫টি যানবাহন থেকে নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল ফোনসহ ৩ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে গেছে ডাকাতদল। রোববার ৩টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, রোববার মেহেরপুর পৌর ডিগ্রী কলেজ থেকে ৬টি বাস ভাড়া করে নঁওগা জেলার পাহাড়পুরের সোমপুর বোদ্ধ বিহারে শিক্ষা সফর শেষে মেহেরপুর ফিরছিল। রাত ৩টার দিকে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনীর শুকুরকান্দি নামক স্থানে পৌঁছালে ডাকাতদল গাছ কেটে রাস্তায় ফেলে অস্ত্রের মুখে ঘন্টাব্যাপী ৫টি বাসে ডাকাতি করে পালিয়ে যায়। পরে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে।

কলেজছাত্রী ডরিন জানান, আমাদের বহনকারী বাসটি হঠাৎ থেমে যায়। এরপর মুখ বাঁধা কয়েকজন ডাকাত বাসের ভেতরে অস্ত্র হাতে প্রবেশ করে আমাদের কাছে যা আছে সব দিয়ে দিতে বলে। আমরা ভয়ে সবকিছু তাদের হাতে তুলে দিই। জীবনের প্রথম এই ধরনের ঘটনার মুখোমুখি হয়ে খুব ভয় পেয়ে গেছিলাম।

মেহেরপুর পৌর কলেজের অধ্যক্ষ একরামুল আযিম বলেন, আমার কলেজের ৫টি বাসে ২৬০ জন শিক্ষার্থী নিয়ে শিক্ষা সফর শেষে মেহেরপুরে আসার পথে গাংনীতে ডাকাত দলের কবলে পড়ি। এসময় ডাকাতদল অস্ত্রের মুখে বাসগুলোতে ডাকাতি করে পালিয়ে যায়। পরে পুলিশ গিয়ে আমাদের উদ্ধার করে। এ ঘটনায় কেউ আহত হয়নি। শিক্ষাথীদের মোবাইল, স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে ডাকাতরা।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছানোর আগে ডাকাতদল পালিয়ে যায়। ডাকাতদের ধরার চেষ্টা চলছে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।